শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আপডেট

অবশেষে মুখ খুললেন লাকী 

মতিউর রহমানের প্রথম স্ত্রী

নরসিংদী প্রতিনিধি : ছাগলকাণ্ডে দুই সপ্তাহ আত্মগোপনে থাকার পর আলোচিত মতিউর রহমানের প্রথম স্ত্রী লায়লা কানিজ লাকী জনসম্মুখে আসেন গত ২৭ জুন। নরসিংদীতে নিজ উপজেলার দুটি অনুষ্ঠানের প্রস্তুতি সভায় অংশ নেন। সেখানে সাংবাদিক প্রবেশে ছিল নিষেধাজ্ঞা। অনুষ্ঠানস্থলের বাইরেও সাংবাদিকদের এড়িয়ে যান তিনি।

তবে প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে খবর ছড়িয়ে পড়ে, গাড়িতে ওঠার সময় লাকী বলেন, ‘বড় বড় সংবাদিকদের ম্যানেজ করেই এখানে এসেছি। পাছে লোকে কত কিছুই বলে। তাতে কিছু আসে যায় না। রায়পুরা উপজেলায় পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকীর ওই বক্তব্য নিয়ে ব্যাপক আলোচনা হয়। তার এমন বক্তব্য প্রত্যাহারের দাবি জানান সাংবাদিক নেতারা। এ বিষয়ে আজ বৃহস্পতিবার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন লায়লা কানিজ লাকী। দাবি করেন, ‘সব বড় বড় সাংবাদিকদের ম্যানেজ করে এখানে এসেছি’এ ধরনের কোনো কথা তিনি বলেননি।

লাকী বলেন, ‘গত বৃহস্পতিবার আমি অফিসে এসেছিলাম। আমার যে কাজ-কর্ম ছিল তা শেষ করে আমি যথারীতি কারও সঙ্গে কোনো বাক্যবিনিময় না করে এখান থেকে সোজা গাড়িতে চড়ে অফিস ত্যাগ করি। কিন্তু সেদিন কে বা কাহারা একটা ভুল তথ্য মিডিয়াকর্মীদের দিয়েছেন যে, “আমি ঢাকার সব বড় বড় সাংবাদিকদের ম্যানেজ করে এখানে এসেছি”। এটা আসলে সম্পূর্ণ মিথ্যা কথা। আমি এ রকম কথা বলি নাই। সাংবাদিকদের উদ্দেশে রায়পুরা উপজেলায় পরিষদের চেয়ারম্যান বলেন, ‘যারা মিডিয়াকর্মী ও সাংবাদিকদের ভুল তথ্য দিয়েছেন, তাদের কাছ থেকে সত্য তথ্যটা নিয়ে আপনারা উপস্থাপন করবেন, আপনারা সমাজের দর্পণ। আমি আশা করব, সত্যটা প্রকাশ করবেন।’

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |