শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

আপডেট
সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরাতে আবেদন

সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরাতে আবেদন

নিজস্ব  প্রতিবেদক: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যার মামলার তদন্তের দায়িত্ব থেকে র‌্যাবকে সরিয়ে দিতে আদালতে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ।এ তথ্য সোমবার আদালত সূত্রে জানা গেছে। এর আগে রবিবার মামলার বাদী রুনির ভাই নওশের রোমান অভিযোগ করেন, এ হত্যাকাণ্ড ধামাচাপা দিতে র‌্যাবকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি জানান, হত্যা রহস্য উদঘাটনের জন্য আইনজীবী নিয়োগ করা হয়েছে।

সাগর-রুনি হত্যার ঘটনা ঘটেছে এক যুগেরও বেশি সময় আগে। তবে এ হত্যার রহস্য উদঘাটনে কোনো সংস্থা সফল হয়নি। পুলিশ, সিআইডি এবং পরে র‌্যাব তদন্তে এলেও কোনো অগ্রগতি দেখা যায়নি। এখন পর্যন্ত ১১৩ বার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় পিছিয়ে গেছে। গত ৫ আগস্ট রাজনৈতিক পটপরিবর্তনের পর মামলার বাদি রুনির ভাই নওশের রোমান আশার আলো দেখতে শুরু করেন। তিনি নতুন আইনজীবী নিয়োগ করেছেন। নতুন আইনজীবী শিশির মনির জানান, আন্তরিকভাবে কাজ করলে এতদিনে হত্যার রহস্য বের হয়ে আসতো। তদন্তের দায়িত্ব পিবিআইকে দিতে আদালতে আবেদন করা হবে।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারে সাগর ও রুনির মরদেহ উদ্ধার করা হয়। সর্বশেষ তদন্তে বাসা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির ডিএনএ আলামত পাওয়া যায়, তবে খুনিদের শনাক্ত করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |