শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

আপডেট
সাম্প্রতিক পরিস্থিতি ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সমন্বয় সভা করেছে মহালছড়ি জোন

সাম্প্রতিক পরিস্থিতি ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সমন্বয় সভা করেছে মহালছড়ি জোন

এম মহাসিন মিয়া (খাগড়াছড়ি) : খাগড়াছড়ির মহালছড়িতে সাম্প্রতিক পরিস্থিতি ও শারদীয় দুর্গাপূজা-২০২৪ উপলক্ষে বিশেষ নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।  রবিবার দুপুরে মহালছড়ি সেনা জোন সদরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সেনা জোন অধিনায়ক লে. কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া (পিএসসি) সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সকল সেনা সাব-জোন কমান্ডারবৃন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সকল ধর্মাবলম্বীর প্রতিনিধি, পূজা কমিটির সভাপতিবৃন্দ, হেডম্যান, কারবারী, প্রিন্ট মিডিয়াকর্মী ও বিভিন্ন রাজনৈতিক দলের ব্যক্তিবর্গ।
সভায় দুর্গাপূজা উদযাপনের সার্বিক আয়োজন, নিরাপত্তা ব্যবস্থা, এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতার বিষয়ে আলোচনা করা হয়। ধর্মীয় এবং সামাজিক ঐক্য বজায় রেখে উৎসব মূখর পরিবেশে দুর্গাপূজা পালনের উদ্দেশ্যে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান জানানো হয়।
পূজা উদযাপনের পাশাপাশি খাগড়াছড়ি জেলায় ঘটে যাওয়া বিভিন্ন অ-প্রীতিকর ঘটনার আলোকে সবাইকে সতর্ক অবস্থানে থাকার বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়। সভায় উপস্থিত সকলেই আসন্ন দুর্গাপূজা উপলক্ষে গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে এবং ভবিষ্যতে যেকোন অ-প্রীতিকর ঘটনা প্রতিরোধ করতে সবাই মিলে কাজ করার ব্যপারে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |