শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

আপডেট
পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে শিশুসহ নিহত ৮

পিরোজপুরে প্রাইভেটকার খালে পড়ে শিশুসহ নিহত ৮

বরিশাল  প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটায় সমুদ্রসৈকত দেখে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত আটজনের পরিচয় মিলেছে। বৃহস্পতিবার সকালে পিরোজপুর সদর থানার এসআই শাজাহান কবীর নিহতদের পরিচয় নিশ্চিত করেন।নিহতরা হলেন শেরপুরে খোলআচার পাড়ার মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১২), ছেলে সোয়াইব (২), পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া এলাকার শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম ও তার দুই ছেলে আবদুল (৩) এবং শাহাদাৎ (১০)।

এর আগে বুধবার রাত ২টার দিকে পিরোজপুর-নাজিরপুর আঞ্চলিক সড়কের নূরানীগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাওনের আত্মীয় মুরাদ জানান, প্রাইভেটকারটি পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্রসৈকত থেকে পিরোজপুরের নাজিরপুর হয়ে ঢাকা যাওয়ার কথা ছিল। পথে উপজেলার নূরানীগেট এলাকায় গাড়িটি দুর্ঘটনায় পড়ে।

এসআই শাজাহান কবীর জানান, একটি প্রাইভেটকার কুয়াকাটার সমুদ্রসৈকত থেকে পিরোজপুরের নাজিরপুর যাচ্ছিল। পথে রাত ২টার দিকে সদর উপজেলার কদমতলা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে খালে পড়ে যায়। বিষয়টি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে শিশুসহ গাড়িতে থাকা আটজনকে উদ্ধার করেন। তাদের সদর হাসপাতালে নিলে চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন। নিহতদের মৃতদেহ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান জানান, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে আটজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে মোতালেব নামে একজনের আইডি কার্ড থেকে তার পরিচয় পাওয়া যায়। তিনি সেনাবাহিনীর সিভিল স্টাফ ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |