শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

আপডেট
তালার পাটকেলঘাটায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত,হাসপাতালে ভর্তি

তালার পাটকেলঘাটায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত,হাসপাতালে ভর্তি

তালার পাটকেলঘাটায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত,হাসপাতালে ভর্তি

এম ইদ্রিস আলী ,সাতক্ষীরা : সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালির এনায়েতপুর গ্রামে জমিজমা সংক্রন্ত বিরোধের জের ধরে গত কাল বিকালে প্রতিপক্ষরা এক বৃদ্ধাসহ ৩ জনকে পিটিয়ে মারাত্মক আহত করেছে। আহতদেরকে তালা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মোঃ রুহুল আমিন গোলদার বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ দিয়েছে।

লিখিত অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার এনায়েতপুর গ্রামের মফেজউদ্দিনের পুত্র মকবুল গোলদার গংদের সাথে একই গ্রামের মৃত. কোমরউদ্দীন গোলদারের পুত্র ওজিয়ার গংদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রন্ত বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত বুধবার বিকালে অজিহার গংদের ঘরের পাশের বিদ্যুৎতের খুঁটি থেকে মকবুল গংরা বিদ্যুৎ সংযোগ নিতে চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে অজিয়ার গোলদার,মতিয়ার গোলদার,জাকারিয়া গোলদার,সবুজ গোলদার,লাভলু গোলদার,মাসুম গোলদার, ফেরদৌস গোলদারসহ আরও কয়েক জন মিলে মকবল গোলদার গংদের মহিলাদের উপর হামলা করে। এসময় তাদের হামলায় বৃদ্ধা আঞ্জুয়ারা বেগম( ৬০), রুপা বেগম(৩৩), সালমা বেগম(৩৫)সহ কয়েক জন আহত হয়। এ সময় তাদের বাড়িতে কোন পুরুষ মানুষ ছিলো না। এলাকাবাসী আহতদের উদ্ধার করে তালা উপজেলা ৫০ সয্যা হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় শনিবার মকবুলের পুত্র বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। এবিষয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন,মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |