শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

আপডেট
নবীনগর প্রেসক্লাবের সম্প্রসারিত কার্যালয় উদ্বোধন

নবীনগর প্রেসক্লাবের সম্প্রসারিত কার্যালয় উদ্বোধন

মো: হোসাইন ইসলাম, নবীনগর : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর প্রেসক্লাব কার্যালয়ের সম্প্রসারিত রুমের শুভ উদ্বোধন করা হয়েছে।  রবিবার (১৩ অক্টোবর) এক অনাড়ম্বর অনুষ্ঠানে এর উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম। প্রাধান অতিথি তার বক্তব্যে বলেন,আমি যখন প্রথম প্রেসক্লাবে আসি তখন কার্যালয়টি ছোট পরিসরে ছিল, তখনই আমি একজন সংবাদ পরিবারের সদস্য হিসাবে অনুভব করেছিলাম সেই থেকে চেষ্টা ছিল প্রেসক্লাবটি সম্প্রসারণে, সেটি আজ সফল হয়েছে। এই সফলতার জন্য সাবেক নেতৃবৃন্দেসহ বর্তমান নেতাদের দীর্ঘ আন্দোলনের ফলে আজকের জয় হয়েছে, তিনি অপ-সাংবাদিকতা রোধে কার্যকর গ্রহনে মূল ধারার সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
প্রধান আলোচক ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাবেদ রহিম বিজন। প্রধান আলোচক তার বক্তব্যে বলেন,নবীনগর প্রেসক্লাব আরো বড় পরিসরে হওয়া উচিত ছিল, নিজস্ব একটি কমপ্লেক্স থাকার কথা ছিল,আমি আশা করব ভবিষ্যতে নবীনগর প্রেসক্লাবের নিজস্ব একটি ভবন হবে, তিনি অপ-সাংবাদিকতা বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে কেউ সাংবাদিকতার নামে অপ-সাংবাদিকতা ও দুর্নীতি চাঁদাবাজি করে তাকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের উপর আহবান জানান।
নবীনগর প্রেসক্লাবের সভাপতি শ্যামা প্রসাদ চক্রবর্তী শ্যামলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া ইলেকট্রিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি পীযুষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক এইচ এম সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়শন এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির রায়হান, জামাতে পৌর শাখার আমির মোখলেছু রহমান, সাবেক মেয়র মাইনুদ্দিন মাইনু, নবীনগর কলেজের সাবেক ভিপি গোলাম হোসেন খান টিটু, মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন, অ্যাডভোকেট বিনয় চক্রবতী,সাবেক জেলা পরিষদ সদস্য নাছির উদ্দীন,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা মেহেদী হাসান, সমাজসেবক মাওলানা সানাউল্লাহ্, মাওলানা আমির হোসেন,পৌর জামাতের সেক্রেটারী সাইফুল ইসলাম বাশার, বিএনপি নেতা রাজিব আহসান পাপ্পু।
স্বাগত বক্তব্য রাখেন, নবীনগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালিন সভাপতি আবু কামাল খন্দকার,প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহাবুব আলম লিটন, প্রেসক্লাবের সাবেক সভাপতি জালাল উদ্দিন মনির,সাংবাদিক জহিরুল ইসলাম বুলবুল,সাপ্তাহিক মলয়ার প্রকাশক মোহাম্মদ হোসেন শান্ত, সাংবাদিক আলম, সাংবাদিক মাজেদুল ইসলাম মাজেদ, সাংবাদিক মাহবুব মোর্শেদ, মেঠু পথের সভাপতি কাউছার আহম্মেদ ডিউক প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |