শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

আপডেট
সাজেকে বন্যাদূর্গত পরিবারের মাঝে সেনাবাহিনীর  আর্থিক সহায়তা প্রদান

সাজেকে বন্যাদূর্গত পরিবারের মাঝে সেনাবাহিনীর  আর্থিক সহায়তা প্রদান

এম মহাসিন মিয়া ,খাগড়াছড়ি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট এলাকায় বন্যায় দূর্গত পাহাড়ি ও বাঙালীদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে খাগড়াছড়ি রিজিয়নের বাঘাইহাট সেনা জোন।  বুধবার সকালে বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে ৩৬ নং সাজেক ইউনিয়ন এবং ৩৪নং বঙ্গলতুলী ইউনিয়নের কয়েকটি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত অর্ধ-শতাধিক পরিবারের মাঝে এ আর্থিক অনুদান প্রদান করা হয়।
এ সময় উপকার ভোগীদের হাতে আর্থিক অনুদান তুলে দেন বাঘাইহাট সেনা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. খাইরুল আমিন (পিএসসি)। এছাড়াও বাঘাইহাট সেনা জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক (পিএসসি), ৩৬নং সাজেক ইউনিয়ন চেয়ারম্যান অতুলাল চাকমা , ৪নং ওয়ার্ড মেম্বার দয়াধন চাকমা, সাজেক থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।
আর্থিক অনুদান প্রদান শেষে জোন অধিনায়ক লে. কর্ণেল মো. খাইরুল আমিন বলেন, পানিবন্দি দুস্থ, গরিব অসহায় ও দিনমজুরদের পাশে থাকতে পেড়ে খুবই আনন্দিত আমরা। বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। তাই আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে থেকে শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক  অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |