শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

আপডেট
জামায়াতের কর্মী সম্মেলনে কুরআনের আয়াত পড়ে বক্তব্য দিলে হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ পবিবর্তনে হাল ধরতে হবে: মাসুদুর রহমান কক্সবাজারে এক নারী মানষিক ভারসাম্যহীন হয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা  টঙ্গীতে বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন পূর্বধলার শিবপুরে কৃষক রবিকুল হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন জয়পুরহাটে সিআরডি স্কুলের বিজ্ঞান ও গণিত মেলা অনুষ্ঠিত সন্তানের নামে ট্যাটু আঁকার পর ভিনিসিয়াস জানলেন, তিনি বাবা নন হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক ১ সোনারগাঁ বাসের ধাক্কায় বাস উল্টে আহত ১৫ নাগাইশ দরবার শরীফের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত 
প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ: উপদেষ্টা আসিফ

প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ: উপদেষ্টা আসিফ

প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক নিয়োগ: উপদেষ্টা আসিফ

নিজস্ব প্রতিবেদক: শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন, প্রশাসনে অসহযোগিতার কারণে সরকার কঠিন সিদ্ধান্ত নিতে পারে। প্রয়োজনে সিস্টেম ভেঙে দিয়ে নতুন লোক নিয়োগ দেওয়া হবে। আজ শনিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলা ও বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় সভায় উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া এসব কথা বলেন। এ সময় উপদেষ্টা আসিফ বলেন, প্রশাসনে অসহযোগিতার কারণে সরকার কঠিন সিদ্ধান্ত নিতে পারে। প্রয়োজন হলে সিস্টেম ভেঙে দিয়ে নতুন লোক নিয়োগ দেওয়া হবে। জনগণের সঙ্গে সম্পৃক্ত বিষয়ে সরকার কোনো ছাড় দেবে না।

সভায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের কঠোর অবস্থান তুলে ধরে অন্তর্র্বতী সরকারের এই উপদেষ্টা বলেন, বাজারে দ্রব্যমূল্য বাড়ানোর সঙ্গে জড়িত সিন্ডিকেটগুলোর উৎস চিহ্নিত করে প্রয়োজনে বিশেষ ক্ষমতা আইনে গ্রেপ্তার করতে হবে। সভায় প্রাণী সম্পদ অধিদপ্তরসহ কয়েকটি দপ্তরের প্রতিনিধি উপস্থিতি না থাকায় ক্ষোভ জানান উপদেষ্টা আসিফ মাহমুদ ও শ্রম সচিব এ এইচ এম সফিকুজ্জামান। এর আগে, উপদেষ্টা সকাল ৯টার দিকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এম আজিজ স্টেডিয়াম পরিদর্শন করেন। এ সময় মাঠ ও স্টেডিয়ামের বেহাল অবস্থায় হতাশা জানান তিনি। পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় দিক নির্দেশনাও প্রদান করেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |