সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের মামলায় কিং আলী গ্রেপ্তার

ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাটের মামলায় কিং আলী গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস: পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী টোল রোডে এন মোহাম্মদ ট্রেডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারধর, চুরি ও হুমকি দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় কথিত বিএনপি নেতা মামুন আলী প্রকাশ কিং আলীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।  বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।শুক্রবার (১৮ অক্টোবর) আদালতের মাধ্যমে পাঠানো হয় কারাগারে। এন মোহাম্মদ ট্রেডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও হুমকি দেওয়ার ঘটনায় মামুন আলী প্রকাশ কিং আলী ও মো.লোকমান নামের ২ জনের নাম উল্লেখ করে এবং আরও ২০০ জনকে অজ্ঞাত আসামি করে পাহাড়তলী থানায় মামলা দায়ের করেন ওই প্রতিষ্ঠানের ম্যানেজার আরিফ মঈনুদ্দীন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, নোয়াখালীর আতাহার ইশরাক সাবাব চৌধুরী থেকে ২০২১ সালে চুক্তিতে জমি নিয়ে এন মোহাম্মদ ট্রেডিংয়ের অফিস করেন। ঘটনার সূত্রপাত গত ১৬ সেপ্টেম্বর। আসামিরা দলবল নিয়ে ওই অফিসে এসে মালামাল লুট ও অফিসের লোকজনকে উচ্ছেদ করার হুমকি দেন। ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে তারা ফের এসে অফিসে থাকা মালামাল লুট, স্টাফদের মারধর এবং চাঁদা দাবি করে অফিসটি দখলে নেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) কাজী মো. তারেক আজিজ বলেন, দক্ষিণ কাট্টলীর টোল রোডে এন মোহাম্মদ ট্রেডিং নামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারধর, চুরি ও হুমকি দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় মামুন আলী প্রকাশ কিং আলীকে বৃহস্পতিবার রাত সোয়া দশটার দিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানো আদেশ দেন।   কিং আলীর বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব নাজিমুর রহমান বলেন, মামুন আলী প্রকাশ কিং আলী বিএনপির নগর ও হালিশহর থানার কোনও পদে নেই। আমাদের কমিটি হওয়ার পর কোনও কর্মসূচিতেও তিনি আসেননি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |