সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

আপডেট
হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল হঠাৎ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ছাত্রলীগের ঝটিকা মিছিল নারায়ণগঞ্জে যানজট নিরসন, চাঁদাবাজী বন্ধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবীতে মানববন্ধন বগুড়ায় একসঙ্গে ৪ সন্তানের জন্ম এখন জনগন নয় নেতারাই জনগনের কাছে পৌঁছে যাবে: যুবদল সাধারন সম্পাদক নয়ন চবি শিক্ষার্থীদের সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩ ১৩০ কিলোমিটার গতিতে হারিকেন আঘাত হানল ‘অস্কার’ ইসরায়েলের লাগামহীন হামলায় নিহত আরও ৮৪ ফিলিস্তিনি অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের বিবৃতি ময়মনসিংহে ডিবির সাবেক এসআই আকরাম হোসেনসহ ১৭ পুলিশের বিরুদ্ধে মামলা
রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা

রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:  কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ঘরে ঢুকে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।সোমবার ভোর ৫টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ২০ এক্সে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি মো. আরিফ হোসাইন।নিহতরা হলেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের ক্যাম্প-১৭ (এক্স) ব্লক: ১০৪ বসবাসরত আহাম্মদ হোসেন (৬৫), তার ছেলে সৈয়দুল আমিন (২৮) ও মেয়ে আসমা বেগম (১৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, উখিয়ার লাল পাহাড়সংলগ্ন ক্যাম্প-২০ (এক্স), ব্লক-এস/৪, বি/৬ ব্লকে ঢুকে নারী-পুরুষসহ একই পরিবারের তিনজনকে গুলি করে ১৫-২০ জন দুর্বৃত্ত। এতে মাথায়, বুকে ও গলায় গুলিবিদ্ধ হয়ে মারা যান বাবা-ছেলে-মেয়ে। বাবা-ছেলে ঘটনাস্থলে মারা গেলেও মেয়ে আসমাকে গুলিবিদ্ধ অবস্থায় ক্যাম্পের হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। নিহতরা ক্যাম্প-১৭ থেকে এসে অস্থায়ীভাবে ক্যাম্প-২০-এ শেড তৈরি করে বাস করতেন।

ক্যাম্প সূত্র জানায়, প্রচার রয়েছে নিহত রোহিঙ্গা সৈয়দুল আমিন আরসার সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত। এ কারণে অজ্ঞাত সন্ত্রাসীরা এমন নৃশংসভাবে আক্রমণ চালিয়ে বাবা-বোনসহ তাকেও হত্যা করেছে। হামলার পর অজ্ঞাত সন্ত্রাসীরা লাল পাহাড়ের এস/৪, বি/৭ ব্লকে দিয়ে পালিয়ে যায়। ওসি আরো বলেন, এ ঘটনার পর এপিবিএন পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |