মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

আপডেট
দেবীগঞ্জে গনঅধিকার পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত ফ্যাসিবাদের পুনর্জীবন ঘটলে দায় অন্তর্বর্তী সরকারকে নিতে হবে: সাভারে রিজভী  কুলিয়ারচরে প্রধান শিক্ষকের সাথে বেতন বৈষম্য সহকারী শিক্ষকদের ক্লাস বর্জন সৌমিত্র শেখরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের চিঠি মুরাদনগরে উপজেলায় জরায়ু ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা প্রদান গোপালপুরে ১৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ও র‍্যালি স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার
স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার

স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার

স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর পাংশায় স্ত্রীর ভাইয়ের মেয়েকে (ভাতিজি) বিয়ের দাবি করা আলোচিত মাদক সম্রাট ইউপি সদস্য মো. হারুন অর রশিদকে (৪১) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে উপজেলার মাছপাড়া ইউনিয়নের নিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মো. হারুন অর রশিদ মাছপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য ও ইউনিয়নের কানুখালী গ্রামের হুরমত আলীর ছেলে। জানা যায়, সম্প্রতি স্ত্রীর ভাইয়ের মেয়েকে (ভাতিজি) বিয়ের দাবি করেন ইউপি সদস্য মো. হারুন অর রশিদ। বিষয়টি জানাজানি হলে আলোচনায় আসেন তিনি। এ বিষয়ে পাংশা মডেল থানায় একটি অভিযোগ করে ভুক্তভোগীর (ভাতিজির) পরিবার। তবে সেই অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়নি বলে জানিয়েছেন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন।

তিনি বলেন, রাজবাড়ি জেলার বালিয়াকান্দি থানায় তার নামে মামলা ছিল। সেই মামলায় তাকে গতকাল রাতে গ্রেপ্তার করে বালিয়াকান্দি থানায় প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে বালিয়াকান্দি থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন বলেন, গ্রেপ্তার হারুনের বিরুদ্ধে ইতিপূর্বে থানায় চাঁদাবাজি মামলাসহ মারপিট করে গুরুতর জখম করার অভিযোগ ছিল। তদন্তপূর্বক প্রাথমিকভাবে অভিযুক্ত প্রমাণিত হওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে। অপরদিকে তাকে গ্রেপ্তার করায় ভুক্তভোগী ভাতিজি জানায়, তাকে যে মামলাই গ্রেপ্তার করা হোক না কেন, আমরা অনেক খুশি হয়েছি। পুলিশকে ধন্যবাদ জানাই। আমাকে বিয়ের দাবি করাসহ আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিল (আমার ফুপা) হারুন মেম্বার। এখন অন্তত শান্তিতে থাকতে পারব। আমরা ও এলাকাবাসী তার কঠোর শাস্তির দাবি জানাই।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |