বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

মোবাইলের দোকানে মালামাল চুরির মামলায় গ্রেফতার ২

মোবাইলের দোকানে মালামাল চুরির মামলায় গ্রেফতার ২

রাশেদুল ইসলাম আপেল, নীলফামারীঃ নীলফামারীর ডোমার শহরের ‘মিম টেলিকম’ নামের একটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরির মামলায় দুজনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। এ ঘটনায় ৩০০ টি মোবাইল ফোন চুরি হয়, যার বাজারমূল্য ৯০ লাখ টাকা।গ্রেফতারকৃতরা হলেন, শেরপুর জেলার মাঘরাসা এলাকার মৃত জালাল মিয়ার ছেলে কামাল হোসেন (৩০) ও কুমিল্লা জেলার সোনাকান্দা ২১নং ওয়ার্ড এলাকার আব্দুল আউয়ালের ছেলে বাসির হোসেন বসির।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকা থেকে তাদের আটক করে ডোমার থানার এসআই শাকিল আহম্মেদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিডিও ফুটেজ যাচাই বাছাই করে দুইজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। মালামাল উদ্ধারের তৎপরতা চলছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে।
প্রসঙ্গত, গত ২অক্টোবর সকালে ডোমার শহরের সাহাপাড়া রোডে মিম টেলিকম রিপন ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে এক দুধর্ষ চুরির ঘটনা ঘটে। ৩/৪ জনের সংঘবদ্ধ একটি চোর চক্র দোকানের সাটারের তালা কেটে ভিতরে প্রবেশ করে গচ্ছিত প্রায় ৯০লক্ষ টাকার মোবাইল ফোন সেট  চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |