বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

আপডেট
আশুলিয়ায় নারী ও শিশুদেরকে জিম্মি করে বাড়িতে ডাকাতি গ্রেফতার ৪ রাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত শিক্ষার্থীরা ন্যায্য মূল্যের শাক-সবজি বিক্রির উদ্যোগ ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিশেষ বাস সার্ভিস চালু বাকৃবি প্রশাসনের ‘সরকারি চাকরি করতে পারবে না নিষিদ্ধ সংগঠনের কর্মীরা’ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর, যা বললেন সারজিস ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ মত-বিনিময় সভা সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার ঘূর্ণিঝড় দানা : ১৪ জেলায় জলোচ্ছ্বাসের আশঙ্কা শ্রীকাইল কৃষ্ণ কুমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ 
গৃহবধূ হত্যায় প্রেমিকের মৃত্যুদণ্ড

গৃহবধূ হত্যায় প্রেমিকের মৃত্যুদণ্ড

গৃহবধূ হত্যায় প্রেমিকের মৃত্যুদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার দায়ে আব্দুর রহিম মণ্ডল (৫৬) নামের একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে জেলার সিনিয়র দায়রা জজ মোসাম্মাৎ জাকিয়া পারভীন এ রায় দেন। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত আব্দুর রহিম রাজবাড়ীর কালুখালী উপজেলার জাগিরকয়া গ্রামের মৃত তাছের আলী মণ্ডলের ছেলে। নিহত ফাহিমা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের সেকেন ফকিরের মেয়ে। মামলার এজাহার সূত্র জানায়, কাতার থাকা অবস্থায় আব্দুর রহিম মণ্ডল ও ফাহিমা বেগমের মধ্যে পরিচয় হয়।

পরে প্রেমের সম্পর্কে গড়ে উঠলে দুজন দেশে চলে আসে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে মো. আব্দুর রহিম মণ্ডল ২০২৩ সালের ৩০ সেপ্টেম্বর রাতে ফরিদপুরের ভাঙ্গা থেকে ফাহিমা বেগমকে রাজবাড়ীর কালুখালীতে এনে ওড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। হত্যার পর মরদেহটি গুম করার জন্য আলামত বিভিন্নস্থানে ফেলে রাখে। পরে ৫ অক্টোবর ধানক্ষেত থেকে অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে ৭ অক্টোবর একটি হত্যা মামলা করে। এ ঘটনায় জড়িত মো. আব্দুল রহিম মণ্ডলকে কালুখালীর বড়ইচারা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |