বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

আপডেট
আশুলিয়ায় নারী ও শিশুদেরকে জিম্মি করে বাড়িতে ডাকাতি গ্রেফতার ৪ রাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত শিক্ষার্থীরা ন্যায্য মূল্যের শাক-সবজি বিক্রির উদ্যোগ ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিশেষ বাস সার্ভিস চালু বাকৃবি প্রশাসনের ‘সরকারি চাকরি করতে পারবে না নিষিদ্ধ সংগঠনের কর্মীরা’ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর, যা বললেন সারজিস ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ মত-বিনিময় সভা সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার ঘূর্ণিঝড় দানা : ১৪ জেলায় জলোচ্ছ্বাসের আশঙ্কা শ্রীকাইল কৃষ্ণ কুমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ 
টঙ্গীতে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক

টঙ্গীতে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক

আশিকুর রহমান, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে ময়না বেগম (৩৮) নামে এক গৃহবধূকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী আলমের বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আলম পলাতক রয়েছে।বৃহস্পতিবার ভোর রাতে টঙ্গীর মিরাশ পাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ময়না বেগম ফরিদপুর জেলার ভাঙ্গা থানার দুপপাশা গ্রামের মৃত আয়নাল মাতবরের মেয়ে। সে স্বামীর সাথে মিরাশ পাড়া এলাকায় জনৈক সফিউরের বাড়িতে ভাড়া থাকতেন। সে স্থানীয় একটি পোষাক কারখানায় চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে নিহতের স্বামী আলম তাকে রাতের যেকোন সময় হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায় বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ কায়সার আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। নিহতের পলাতক স্বামী আলমকে গ্রেফতারের চেষ্টা চলছে, আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |