সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

আপডেট
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত ভুটানকে গোলবন্যায় ভাসিয়ে সাফের ফাইনালে বাংলাদেশের মেয়েরা কুলিয়ারচরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত  বাকৃবিতে কৃষক প্রশিক্ষণ ও গাজর—টমেটোর বীজ ও চারা বিতরণ আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০ সাংবাদিকের ওপর হামলা, আ. লীগ ও ছাত্রলীগের নেতা গ্রেপ্তার! এবার হারুনসহ সাবেক ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রাষ্ট্রপতিকে অপসারণ বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা রিজওয়ানা
গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন

গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন

নাজমুল হোসেন,গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দে যুবদলের যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালী,স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, ফ্রি মেডিকেল ক‍্যাম্প ও আলোচনা সভার আয়োজন করে। রোববার (২৭ অক্টোবর) বেলা ১১ টা থেকে দিনব্যাপী গোয়ালন্দ বাসস্ট‍্যান্ডে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিকেলে আলোচনা সভার আয়োজন করে গোয়ালন্দ উপজেলা যুবদলের আহবায়ক ফারুক দেওয়ান ও পৌর যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন মন্ডলের নেতৃত্ত্বাধীন।
ফারুক দেওয়ানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রাজবাড়ী জেলা যুবদলের আহবায়ক খায়রুল আনাম বকুল। এ সময় গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সুলতান নুর ইসলাম মুন্নু মোল্লা, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবলু সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে গোয়ালন্দ উপজেলা যুবদলের সদস্য সচিব সানোয়ার আহমেদ ও পৌর যুবদলের সদস্য সচিব কামরুজ্জামান ইসলাম নেতৃত্বে বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
এতে সভাপতিত্ব করেন সানোয়ার আহমেদ। এ উপলক্ষে বিকেল ৩ টায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ফকির মহিউদ্দিন আনছার ক্লাব মাঠে সমবেত হয়ে বিকেল ৪ টায় বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা যুবদলের সদস্য সচিব  আমিনুল ইসলাম ঝন্টু। শোভাযাত্রায় যুবদল ছাড়াও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |