শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

ফেসবুক লাইভে আত্নহত্যার হুমকি: উদ্ধার করলেন ইউএনও

ফেসবুক লাইভে আত্নহত্যার হুমকি: উদ্ধার করলেন ইউএনও

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নলতায় ফেসবুক লাইভে এসে আত্নহত্যার হুমকি পেয়ে ছাত্রলীগ নেতাকে উদ্ধার করেছেন ইউএনও। সোমবার (১ আগষ্ট) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। টানা এক ঘন্টা চেষ্টার পর তাকে ঘর থেকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটিয়েছেন উপজেলার নলতা ইউনিয়নের ইসাপুর গ্রামের নিত্য সরকারের ছেলে আকাশ সরকার (২৪)। সে নলতা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক। প্রেমিকা প্রতারণা করায় এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে সে।

নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ সুজন জানান, আকাশ সরকার নলতা ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক পদে দায়িত্বে রয়েছেন। একটা মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। পরে মেয়েটা অস্বীকার করেছে। মূলত সেকারণেই এই ঘটনাটি ঘটেছে।

কালিগঞ্জ থানার উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে ফেসবুক লাইভে এসে ছেলেটি আত্নহত্যা করার হুমকি দেয়। ঘটনাটি তাৎক্ষণিক প্রশাসনের দৃষ্টিতে আসে। ঠিক সেই মুহূর্তে আমি ঘটনাস্থলের কাছাকাছি থাকায় দশ মিনিটের মধ্যেই সেই বাড়িতে পৌঁছায়।

তিনি বলেন, পৌঁছানোর পর ছেলেটি ঘরের দরজা খুলতে চায়নি। টানা এক ঘন্টা বোঝানোর পর সে দরজা খুলে দেয়। ততক্ষণে বেশকিছু ঘুমের ওষধ সে সেবন করে ফেলে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ছেলেটি জানিয়েছে, একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি এখন প্রেম অস্বীকার করে অন্যত্র বিয়ের প্রস্তুতি নিচ্ছে। সেজন্য অভিমানে সে আত্নহত্যা করতে চেয়েছিল।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |