শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন: গোলাম দস্তগীর

শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন: গোলাম দস্তগীর

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্নের ক্ষুধা,দারিদ্রমুক্ত, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে সোমবার (১ আগষ্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন উল্লেখ করে মন্ত্রী গোলাম দস্তগীর গাজী আরও বলেন, বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতীতে কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নি। বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের ব্যাঘাত ঘটাতে বিএনপি-জামায়াত চক্র দেশে নানা ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, বঙ্গবন্ধুকে যেদিন হত্যা করা হয়েছিল, সেদিন শেখ হাসিনা দেশের বাইরে থাকার কারণেই প্রাণে বেঁচে যান কিন্তু তাঁকে বারবার হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশের চরম সর্বনাশ করেছে খুনিরা। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, দেশের উন্নয়নের স্বার্থে ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য সেলিনা আক্তার রিতা, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহববুর রহমান মেহের, সাবেক সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, আনছার আলী ও হাবিবুর রহমান হাবিব, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন মহিলালীগের সভাপতি নাজমা খান সহ অনেকে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমির হোসেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |