রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

পরকীয়া প্রেমিকের সাথে অভিমান করে আত্মহত্যা

পরকীয়া প্রেমিকের সাথে অভিমান করে আত্মহত্যা

বন্দরে আমিন আবাসিক এলাকায় শিরিন (৩৩) নামে এক সন্তানের জননী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় তার মা রাবেয়া বেগম মামলা দায়ের করেছেন। মামলায় আসামী করা হয়েছে নারায়ণগঞ্জ সদর থানার গোগনগর এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে জাকারিয়া ওরফে আয়ানকে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সদর থানার গোগনগর এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে জাকারিয়া ওরফে আয়ান ৫/৬ মাস যাবৎ শিরিন আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। শিরিনের পূর্বের বিবাহিত জীবনে জিসান নামে চার বছরের একটি ছেলে রয়েছে। দুই বছর পূর্বে ওই স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়।

আসামী জাকারিয়া ওরফে আয়ান সবকিছু জানার পরও বিবাহের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিভিন্ন স্থানে নিয়ে যায় শিরিনকে। প্রায় ১০/১২দিন ধরে শিরিনকে বিবাহ করবে বলে নানা টালবাহানা করে আসছিলো সে। আসামী জাকারিয়া ওরফে আয়ানকে বিবাহের জন্য অনুরোধপূর্বক একাধিকবার মোবাইলে ফোন করে অনুরোধ করে শিরিন। কিন্তু সে শিরিনকে বিয়ে করবেনা বলে অস্বীকার করে ও নানা অপমানজনক কথা বলে। এরই ধারাবাহিকতায় শিরিনকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ায় গত ৩০ জুলাই রাত ১০টা থেকে গভীর রাত পর্যন্ত শিরিনের সাথে তার প্রেমিক আয়ানের সাথে নানাভাবে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ৩১জুলাই ভোর ৪টায় শিরিন তার ঘরের সিটকনি দিয়ে ছেলেকে ঘুমে রেখে নিজের ওড়না সিলিং ফ্যানের সাথে পেচিয়ে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করে।

বন্দর থানার ওসি দীপক সাহা জানান, রবিবার রাতে মৃত শিরিন আক্তারের মা নাবেয়া বেগম বাদী হয়ে জাকারিয়া ওরফে আয়ানের বিরুদ্ধে মামলা করেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে শিরিনের প্রেমিক আয়ানকে মামলায় আসামি করা হয়। বিষয়টি তদন্তাধীন। এ বিষয়ে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |