বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

ছাত্রীর হাত ধরে টানা হেছড়া, বখাটে আটক

ছাত্রীর হাত ধরে টানা হেছড়া, বখাটে আটক

মৌলভীবাজারের কমলগঞ্জের দয়াময় সিংহ উচ্চাবদ্যালয়ের ২য় তলায় উঠে শ্রেণি কক্ষের সামনে ১০ম শ্রেণির মনিপুরি মুসলিম এক ছাত্রীর হাতে ধরে টানা হেছড়া করে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) বেলা দেড়টায় উপজেলার দয়াময় সিংহ উচ্চবিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে।

ছাত্রীর করা মামলায় মঙ্গলবার রাতে কমলগঞ্জ সদর ইউনিয়নের উত্তর তিলকপুর গ্রাম থেকে অভিযুক্ত বখাটে যুবক নাজিম মিয়াকে (১৯) পুলিশ গ্রেফতার করেছে। পরে বুধবার (৩ আগস্ট) সকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। লাঞ্চিত ছাত্রী উপজেলার আদমপুর ইউনিয়নের দক্ষিণ তিলকপুর গ্রামের আব্দুস শহীদের মেয়ে। গ্রেফতার হওয়া বখাটে নাজিম মিয়া উত্তর তিলকপুর গ্রামের তালেব মিয়ার ছেলে।

কমলগঞ্জ থানায় করা ছাত্রীর অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিন বিদ্যালয়ে আসা যাওয়ার সময় বখাটে নাজিম মিয়া তাকে নানাভাবে উত্যক্ত করত। এছাড়াও তাকে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসতো। গত মঙ্গলবার বেলা দেড়টায় টিফিনের বিরতির সময় সে(নাজিম মিয়া) বিদ্যালয় ভবনের দোতলায় উঠে শ্রেণি কক্ষের সামনে এসে ছাত্রীর হাতে ধরে টানা হেছড়া করে। এক পর্যায়ে তার শ্লীলতা হানির চেষ্টা করলে ছাত্রী চিৎকার করলে অন্যান্য শিক্ষার্থীরা এগিয়ে আসলে বখাটে যুবক পালিয়ে যায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মাধ্যমে ঘটনাটি কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে তার নির্দেশে সন্ধ্যার পর পুলিশ উত্তর তিলকপুর গ্রাম থেকে অভিযুক্ত বখাটে যুবক নাজিমকে আটক করে কমলগঞ্জ থানায় নিয়ে যায় পুলিশ। রাতে লাঞ্চিতা ছাত্রী তার পরিবার সদস্যদের সাথে নিয়ে কমলগঞ্জ থানায় উপস্থিত হয়ে আটক বখাটে যুবকের ওপর লিখিত অভিযোগ করে। পরে পুলিশ এ অভিযোগে গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে মৌলভীবাজার আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বখাটে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |