রবিবার, ১৪ Jul ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

চরফ্যাশনে সাঁকো থেকে খালে পড়ে দুই শিক্ষার্থী নিখোঁজ

চরফ্যাশনে সাঁকো থেকে খালে পড়ে দুই শিক্ষার্থী নিখোঁজ

আরিফ, চরফ্যাশন (ভোলা) থেকে: ভোলার চরফ্যাশনের জাহানপুরে সাঁকো থেকে খালে পড়ে নিশাত (৬) ও ইয়াসিন (৬) নামের দুই স্কুল পড়ুয়া ছাত্র নিখোঁজ হয়েছে। এর মধ্যে নিশাতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। নিশাদের সহপাঠী ইয়াছিন এখনো নিখোঁজ রয়েছে। এই দূর্ঘটনায় নিখোঁজ ইয়াছিনকে খুঁজে পেতে উদ্ধার তৎপরতায় আছে চরফ্যাশন স্টেশনের ফায়ার সার্ভিসের কর্মীরাসহ গ্রামবাসী।

বুধবার (৩ আগস্ট) শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের ১ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ওমরাবাজ গ্রামের পশ্চিম ওমরাবাজ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। উভয়ের পরিবার সূত্রে জানা যায়, নিশাত ও ইয়াসিন প্রতিদিনের মতো বুধবারে সকালে বিদ্যালয়ে যায়। বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরেনি। শিশুরা বাড়ি না ফেরায় উদ্বিগ্ন অভিভাবকরা বিদ্যালয়ে ছুটে আসেন এবং প্রথম শিফট ছুটির পর শিশুরা বাড়ি চলে গেছেন বলে নিশ্চিত হয়ে অভিভাবকরা আবার বাড়ি ফিরে যান। তখন পর্যন্ত শিশুরা বাড়ি না ফেরায় উদ্বিগ্ন অভিভবাকরা শিশুদের এদিক সেদিক খোঁজাখুজি শুরু করেন।

খোঁজাখুজির এই পর্যায়ে বাড়ি সংলগ্ন খালের উপর নির্মিত সাঁকোর একপ্রান্তে শিশুদের জুতা পাওয়া যায়। সাঁকোর গোড়ায় জুতার সূত্রধরে খালের মধ্যে শিশুদের অনুসন্ধান শুরু হয়। খবর দেয়া হয় চরফ্যাশন ফায়ার সার্ভিস স্টেশনে। পরে নিশাতের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা।

এখনো নিখোঁজ ইয়াসিন চরফ্যাশন ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার আসাদুজাম্মান জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে নিখোঁজের সম্ভাব্যস্থান মরকখালী খালের উপর সাঁকো সংলগ্ন এলাকায় অনুসন্ধান শুরু করেন এবং সাঁকোর কয়েক গজের মধ্যেই নিশাদের মরদেহ উদ্ধার করা হয়। এখনো ইয়াছিনের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস কর্মী এবং গ্রামবাসি ইয়াছিনের সন্ধান অব্যহত রেখেছেন।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটওয়ারী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে শশীভূষণ থানা পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |