সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

নেত্রকোণায় জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

নেত্রকোণায় জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও লোডশেডিংয়ের প্রতিবাদে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

নেত্রকোণা প্রতিনিধি
 জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, গণপরিবহনে ভাড়া বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, ভোলায় শান্তিপূর্ণ কর্মসূচীতে পুলিশের বর্বরোচিত হামলা ও গুলি করে নেতাকর্মী হত্যা এবং বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং এর বিরুদ্ধে নেত্রকোণায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার সকাল ১০টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কমৃসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নেত্রকোণা জেলা শাখা এই কর্মসূচীর আয়োজন করে।
নেত্রকোণা জেলা বিএনপির আহবায়ক  অধ্যাপক ডাঃ মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী’র সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য ড. এডভোকেট আরিফা জেসমিন নাহীন, যুগ্ম আহবায়ক এস এম মনিরুজ্জামান দুদু, জেলা কৃষক দলের সভাপতি সালাহ্উদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন, সহ-সভাপতি আব্দুল্লাহ্ আল মামুন খান রনিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা অবিলম্বে জ্বালানি তেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয়সীমার মধ্য আনার দাবি জানান। অন্যথায় আরও কঠোর কর্মসূচির মাধ্যমে সরকার পতনের আন্দোলনের হুশিয়ারী দেন নেতারা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |