সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

আপডেট
মাঝরাতে উত্তাল ঢাবি, পদত্যাগের ঘোষণা দিলেন ছাত্রলীগের চার নেতা রাতে হঠাৎ শিক্ষার্থীদের বিক্ষোভের ডাক, উত্তপ্ত ঢাবি তাহলে কি রাজাকারের নাতিরা কোটা পাবে, প্রধানমন্ত্রীর প্রশ্ন সংঘাত যেন না হয় সে লক্ষ্যে কাজ করছে পুলিশ দাউদকান্দির শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা কর্ণফুলীতে লালচান্দা বলে বিষাক্ত পিরানহা বিক্রি, প্রশাসনের নজরধারী নেই বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম পদ্মা নদী ভাঙ্গন রোধে নিজস্ব অর্থায়নে কাজ করছেন, মোস্তফা মুন্সী  চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান এবং গণপদযাত্রা শুরু বসুন্ধরা সিমেন্টের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত
বঙ্গবন্ধুর অমূল্য বানী শোভা পাবে ময়মনসিংহ রেঞ্জের সকল পুলিশ স্থাপনায়

বঙ্গবন্ধুর অমূল্য বানী শোভা পাবে ময়মনসিংহ রেঞ্জের সকল পুলিশ স্থাপনায়

 মোঃ রুবেল, ময়মনসিংহঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২৬ মার্চ ১৯৭৫ খ্রিষ্টাব্দে তাঁর ঐতিহাসিক ভাষণের মাধ্যমে সরকারি কর্মচারীদের প্রতি আহবান জানিয়েছিলেন এদেশের সাধারণ জনগণকে ভালবাসতে ও সম্মান করতে। তাই তাঁর ভাষণ দ্বারা উদ্বুদ্ধ হয়ে ময়মনসিংহ রেঞ্জের সকল পুলিশ সদস্য যাতে দায়িত্ব পালন করে সে উদ্দেশ্যে ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম তাঁর রেঞ্জের সকল পুলিশ স্থাপনায় এ ভাষণের উল্লেখযোগ্য অংশ প্রদর্শন ও বিতরণের ব‍্যবস্থা করেছেন।

বঙ্গবন্ধুর এই অমূল্য বাণী খানি গত ১৪ই আগস্ট,২০২২ইং তারিখে ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) কে নিজ হাতে হস্তান্তর করেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম। বঙ্গবন্ধুর অমূল্য বানী খানি হল- “আপনি চাকরি করেন, আপনার মায়না দেয় ঐ গরীব কৃষক, আপিনার মায়না দেয় ঐ জমির শ্রমিক, আপনার সংসার চলে ঐ টাকায়..!আমি গাড়ী চলি ঐ টাকায়, ওদের সম্মান করে কথা বলেন, ওদের ইজ্জত করে কথা বলেন, ওরাই মালিক। সরকারি কর্মচারীকে বলব, মনে রেখো এ স্বাধীন দেশ, এব্রিটিশ কলোনি নয়, পাকিস্তানি কলোনি নয়।

যে লোককে দেখবা, তার চেহারা দেখবা তোমার বাবার মত, তোমার ভাইয়ের মত।ওর পরিশ্রমের পয়সা, ওরাই হবে, সম্মান বেশি পাবে।” আজ ১৫ আগষ্ট ২০২২ইং হতে ময়মনসিংহ রেঞ্জের সকল পুলিশ স্থাপনায় শোভা পাবে এটি। জাতীয় শোক দিবস ময়মনসিংহ রেঞ্জ কর্তৃক স্মরণ করার এক নতুন ও উৎকৃষ্ট উদাহরণ হবে এটি।এসময় রেঞ্জ ডিআইজি অফিস এবং ময়মনসিংহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |