শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

ঘরে ঢুকে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, দুই আসামি কারাগারে

ঘরে ঢুকে গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, দুই আসামি কারাগারে

নোয়াখালীর চাটখিল উপজেলায় দুধের সঙ্গে চেতনানাশক মিশিয়ে ঘরে ঢুকে গৃহবধূর (৩২) আপত্তিকর ভিডিও ধারণ ও ধর্ষণচেষ্টার মামলায় দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার (১৫ আগস্ট)  সকালে গ্রেপ্তারকৃত দুই আসামিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গতকাল রোববার (১৪ আগস্ট) রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে চাটখিল থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিকভাবে আসামিদের গ্রেপ্তার করে।

মামলার এজাহার বলা হয়েছে, গত সোমবার (৮ আগস্ট) দুই আসামি সুকৌশলে গৃহবধূর রান্না ঘরে থাকা দুধের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয়। প্রতিদিনের ন্যায় গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাবার শেষে রান্না ঘর থেকে দুধ পান করে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত অনুমানিক ১টা ৩৫ মিনিটে দুই আসামি গৃহবধূর শয়নকক্ষে ঢুকে বিবস্ত্র করে ছবি ও ভিডিও ধারণ করে। বিষয়টি টের পেলে স্বপন তাকে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে গৃহবধূ চিৎকার করলে দুই আসামি পালিয়ে যায়।

পরবর্তীতে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি আসামি টিপু মুঠোফোনে প্রেরণ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা না দিলে বিবস্ত্র ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে পাঠানোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে কুপ্রস্তাবসহ বিভিন্ন ধরনের হুমকি দেয় আসামিরা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |