শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প

 টাঙ্গাইল : বঙ্গবন্ধু ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করা হয়। উক্ত মেডিকেল ক্যাম্পে বিভিন্ন বিষয়ে ডাক্তারগণ বিনামূল্যে রোগীদের চিকিৎসা পরামর্শ দেন ।
ফাউন্ডেশনের সভাপতি আরিফুল ইসলাম আরিফ এর সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন কালিহাতী উপজেলার ৪নং নারান্দিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যাল সাবেক উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান।
আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কমরেড হাবিবুর রহমান হবি, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আনেহলা ইউনিয়নের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেকান্দর আবু জাফর,টাঙ্গাইল জেলা সেবক সংগঠনের সভাপতি খায়রুল খন্দকার ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সহ আরো অনেকেই।
ক্যাম্পটি সকাল ০৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত পরিচালিত হয়। বিভিন্ন রোগের উপর বিশেষজ্ঞ ডাক্তার গন বিভিন্ন এলাকা থেকে আগত ৫১০জন  সাধারণ রোগীরা ফ্রি মেডিকেল ক্যাম্পের সেবা গ্রহন করেন।যেসকল ডাক্তারগন রোগী দেখেন সার্জারী ও অর্থোপেডিক অভিজ্ঞ ডা: নাইমুর রহমান জনি,নাক কান গলা বিশেষজ্ঞ ডা: আমিনুল ইসলাম, মেডিসিন ও বক্ষব্যাধি অভিজ্ঞ ডা: সাইফুল আলম, চর্ম এলার্জি অভিজ্ঞ ডা: লুৎফর রহমান সহ সন্ধানী আই সেন্টার থেকে আগত ডাক্তারগন।
রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, আমরা সামাজিকতা অংশ হিসাবে এই ধরনের আয়োজন। আমরা ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সর্বস্তরের মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করেছি।
মেডিকেল ক্যাম্প এ দিনব্যাপী অভিজ্ঞ ডাক্তারগণ সকাল ০৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত বিনামূল্যে রোগী দেখেন। ব্লাড প্রেসার চেক-আপ ফ্রি করা হয়। ফ্রী মেডিক্যাল ক্যাম্পটি রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |