শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

মিঠাপুকুরে ছাত্রী নিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মিঠাপুকুরে ছাত্রী নিবাস থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মিল্লাত হাসান,মিঠাপুকুর:
রংপুরের মিঠাপুকুরে মরিয়ম আক্তার রিচি (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। উপজেলার একটি ছাত্রী নিবাস থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঐ ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। উপজেলার চিতলী দক্ষিণপাড়ায় রিমা ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে। মিঠাপুকুর থানা পুলিশ ও স্থানীয় লোকজন জানান, উপজেলার ০৭ নং- লতিবপুর ইউনিয়নের আব্দুল্যাপুর গ্রামের রুবেল মিয়ার কন্যা মরিয়ম আক্তার (রিচি) মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলো। উপজেলা সদরে রেজিষ্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে থেকে সে পড়াশোনা করতো।
প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঐ ছাত্রী নিবাসে নিজের রুমে যায় ঐ ছাত্রী পরদিন মঙ্গলবার সকালে অনেক বেলা হলেও ঘুম থেকে না উঠায় অন্য ছাত্রীরা দরজায় অনেক ডাকাডাকি করে তার সাড়াশব্দ না পেয়ে পরিবার ও পুলিশকে বিষয়টি জানায় তারা।পরে মিঠাপুকুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়ঁনা পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে।
এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান,জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারনে ঐ ছাত্রী আত্মহত্যা করেছে পোস্ট মর্টেম রিপোর্ট এবং তদন্ত অনুযায়ী প্রকৃত কারন জানার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |