শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

খালিয়াজুড়িতে বঙ্গবন্ধুর রাজনৈতিক  আদর্শ ও শেখ হাসিনার সরকারের  উন্নয়ন শীর্ষক আলোচনা

খালিয়াজুড়িতে বঙ্গবন্ধুর রাজনৈতিক  আদর্শ ও শেখ হাসিনার সরকারের  উন্নয়ন শীর্ষক আলোচনা

নেত্রকোনা প্রতিনিধি ঃ
নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলায় বঙ্গবন্ধুর রাজনৈতিক  আদর্শ ও শেখ হাসিনার সরকারের  উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলার খালিয়াজুড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আবুল মনসুর আহমেদ।
উপজেলা কৃষক লীগের সভাপতি ও বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদ খালিয়াজুড়ি উপজেলা শাখার সভাপতি তপন বাঙ্গালীর সভাপতিত্বে আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষক নেতা কেশব রঞ্জন সরকার।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খালিয়াজুড়ি উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের সহ সভাপতি হাবিবুর রহমান কাঞ্চন, হুমায়ুন কবির লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু রেজা মাহবুব টিপু, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম লিমন, সাংবাদিক নেতা স্বাগত সরকার শুভ সহ অন্যান্য নেতৃবৃন্দ।  প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা আবুল মনসুর আহমেদ বলেন বঙ্গবন্ধু এই দেশের মানুষের উন্নয়নের কথা সারাজীবন ভেবেছেন বলেই স্বরযন্ত্রকারীরা তাকে ও পরিবারের সদস্যদেরকে নির্মম ভাবে হত্যা করে। এরাই একাত্তরের স্বাধীনতা বিরোধী ছিল এরাই ৭৫ এর বঙ্গবন্ধুর খুনি।
আলোচনা সভার মূখ্য আলোচক কেশব রঞ্জন সরকার বলেন বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই আমরা রাজনীতি করি। আর তার আদর্শেই জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এখন গ্রামের প্রতিটি পাড়া মহল্লায়। এছাড়াও তিনি আরও বলেন ভারত বাংলাদেশের সারাজীবনের বন্ধু কারন স্বাধীনতার সময় প্রতিবেশী এই দেশটি আমাদের আশ্রয় দিয়েছে,খাদ্য, বাসস্থান, অস্ত্র সহ নানাভাবে সহযোগিতা করেছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |