শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

টঙ্গীতে মাদকসহ গ্রেফতার তিন 

টঙ্গীতে মাদকসহ গ্রেফতার তিন 

আশিকুর রহমানঃ
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ টঙ্গী পূর্ব  থানার বিশেষ অভিযানে মাদকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার টঙ্গীর বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলোঃ গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর মদিনা পাড়া এলাকার মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ মাসুদ রানা(৩০), গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর মদিনা পাড়ার মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ মামুন মোল্লা (২৮), গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানার পূর্ব আরিচপুর জামাই বাজার শহীদ স্মৃতি স্কুল রোডের মৃত খালেক আহম্মেদের ছেলে মোঃ নুর আলম(৩০)।
টঙ্গী পূর্ব থানার এসআই সাব্বির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পূর্ব আরিচপুর সাকিনস্থ জামাই বাজার রোড এলাকায় সোবাহান মেম্বারের মেসের সামনে ইটের সিলিং রাস্তার উপর মাদক বেচাকেনা চলছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মাসুদ রানা(৩০) এবং মোঃ মামুন মোল্লা (২৮)কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল যার রেজিস্ট্রেশন নং ঢাকা মেট্রো -ল ১৯-৭৯৮১ জব্দ করা হয়।
ততক্ষণাৎ গ্রেফতারকৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে উক্ত মোটরসাইকেলটির ট্যাংকি এবং সিট এর ভিতরে ৪০ বোতল ফেনসিডিল লুকানো অবস্হায় রয়েছে আসামীদের ভাষ্য মতে মোটর সাইকেলটির ট্যাংকি এবং বসার সিটের নিচ থেকে খোঁজে ৪০ বোতল ফেনসিডিল পাওয়া যায় পরবর্তীতে আসামীদের দেওয়া তথ্য মতে পূর্ব  আরিচপুর বিসিক লিলি পোট মোড় থেকে আসামী মোঃ নুর আলমকে একটি বাজারের ব্যাগে রক্ষিত  ১১ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাসুদ জানান, আসামিদের দেওয়া তথ্যমতে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন আখাউড়া এবং কসবা সীমান্ত এলাকা হতে মাদক তথা ফেনসিডিল এনে টঙ্গী এবং আশপাশের এলাকায় বিক্রয় করে থাকে। ধৃত মামলায় আসামীদের জেলা দায়রা জজ আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |