শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

ওজনে কম ও বেশী দামে পন্য বিক্রির অপরাধে তিন দোকানিকে জরিমানা

ওজনে কম ও বেশী দামে পন্য বিক্রির অপরাধে তিন দোকানিকে জরিমানা

 হীমেল মিত্র অপু,রংপুরঃ

ওজনে কম ও বেশী দামে পন্য বিক্রির অপরাধে ভোক্তা অধিকারের বাজার তদারকি অভিযানে তিন দোকানিকে মোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে কুড়িগ্রামের উলিপুরে। আজ (১৯ আগস্ট) শুক্রবার দুপুরে উলিপুর শহরের বিভিন্ন দোকানে এ অভিযান পরিচালনা করা হয়। কুড়িগ্রাম জেলা ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়,আজ শুক্রবার দুপুরে কুড়িগ্রাম জেলা ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উলিপুর বাজার তদারকি অভিযান পরিচালিত হয়। এ সময় নিখিল মাঝির ইলিশ মাছের দোকানে ওজন কম দেওয়ার অপরাধে ২ হাজার টাকা,রমজান আলীর মনিহারীর দোকানে মূল্য তালিকা না দিয়ে ইচ্ছামত মূল্যে পন্যসামগ্রী বিক্রয়ের অপরাধে ১ হাজার টাকা ও রফিকুল ইসলামের ডিমের দোকানে বেশী দামে ডিম বিক্রয়ের অপরাধে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযানে উলিপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ জয়নুল আবেদীন এবং উলিপুর থানা পুলিশ সহযোগিতা করেন। ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান বলেন,ভোক্তা অধিকারের পক্ষ থেকে ব্যবসায়ীদেরকে সতর্ক করে দেয়া হয়েছে।জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |