সোমবার, ২০ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন

ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

ভালুকায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের ভালুকা উপজেলার সীডষ্টোর এলাকায় ‘ডাকাতির প্রস্তুতিকালে’ দেশীয় অস্ত্রসহ চানজন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার ওসি মোঃ কামাল হোসেনের নেতৃত্বে আজ রোববার একটি আভিযানিক টিম নিয়ে সিডস্টোর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ময়মনসিংহ শহরের চরপাড়ার কপিক্ষেত এলাকার সেলিম মিয়া (৩০),ফরহাদ হোসেন (৩৫), ভালুকা উপজেলা মনোহরপুর গ্রামের আফতাব হোসেন (৩০) ও শ্রীপুর উপজেলার বাসিন্দা রুবেল (৩৪)। বাসের যাত্রী আমেনা বেগম জানান, তারা খুবই ভয়ঙ্কর, আজ পুলিশ না থাকলে আমাদের খুন করে সবই নিয়ে যেত। ভালুকা মডেল থানার ওসি মো: কামাল হোসেন জানান, সংঘবদ্ধ চক্রটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দিন এবং রাতে বাসে করে যাত্রী তুলেন। সুযোগ বুঝে রাতে এবং দিনে যাত্রীদের ফাঁকা স্থানে নিয়ে টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। আবার কখনও যাত্রীদের খুন করে মরদেহ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।

ওসি মোঃ কামাল হোসেন আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ঢাকা টু শেরপুর একটি বাসসহ ৪ জনকে আটক করা হয়। তাদের নামে ত্রিশাল থানার একটি মামলা রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |