বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন

আপডেট
চাকা ফেটে সিএনজি খাদে নিহত ১, আহত ৫

চাকা ফেটে সিএনজি খাদে নিহত ১, আহত ৫

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি 
নেত্রকোনার কলমাকান্দায় সিএনজির চাকা ফেটে খাদে পড়ে হাসিনা আক্তার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছেন। নিহত ওই নারী উপজেলার শাহবাজগাঁও গ্রামের মো. মমিন আলীর স্ত্রী।
সোমবার রাত ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চান্দুয়াইল নামক স্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত একই উপজেলার পাচগাঁও গ্রামের মো. সামির উদ্দিনের স্ত্রী মোসা. মমতাজ বেগম (৫০) ও একই গ্রামের মো. মোমেন আলী, নিহতের ছেলে মো. হোসেন মিয়া (১৮) এই দুজনকে ময়মনসিংহ মেডিকেল (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, অসুস্থ আত্নীয়কে দেখতে ঢাকা থেকে রওনা দিলে পরে আবার ময়মনসিংহ থেকে ১২ জন যাত্রী নিয়ে সিএনজি করে কলমাকান্দা উদ্দেশ্যে রওনা দেয়। এসময় কলমাকান্দা সদর ইউনিয়নের চান্দুয়াইল নামক স্থানে আসা মাত্রই চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি খাদে পড়ে যায়। এতে একই পরিবারের পাঁচ  জনসহ ১২ জন আহত হয়। আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত তিন জনকে ময়মনসিংহ (মমেক) কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে রাত ১১টার দিকে ময়মনসিংহে যাওয়ার পথে হাসিনা আক্তার মারা যায়।
কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শরিফুল ইসলাম জানান, হাসিনা আক্তার, মমতাজ বেগম ও হোসেন মিয়া এই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে মমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে। গাড়ী চালককে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে চলে গেছেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ মিডিয়া লিমিটেড © All rights reserved © 2023 Protidiner Kagoj |