শনিবার, ১৫ Jun ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

শেরপুরে ট্রাক চাপায় পিতা-পুত্রের মৃত্যু

শেরপুরে ট্রাক চাপায় পিতা-পুত্রের মৃত্যু

শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলা উপজেলায় সাইকেল চালিয়ে ছেলেকে বিদ্যালয়ে নিয়ে যাওয়ার পথে ট্রাক চাপায় পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ৮টায় দিকে শেরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের নকলা হাসপাতাল সড়কে উপজেলার সাব রেজিস্টার কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিতা হানিফ উদ্দিন (৪২) ও পুত্র পিয়াস (১১)। তাদের বাড়ি নকলা উপজেলার কলাপাড়া গ্রামে। পিতা পেশায় কৃষক। পুত্র পৌর শহরের রইস উদ্দিন একাডেমীর পঞ্চম শ্রেণীর ছাত্র ছিলেন।
নকলা পৌরসভার ৯নং কলাপাড়া ওয়ার্ডের কমিশনার ইন্তাজ আলী জানান, প্রতিদিন কলাপাড়া গ্রামের হানিফ তার পুত্র পিয়াসকে নিয়ে সাইকেলে করে বিদ্যালয়ে আসা যাওয়া করতো।

আজ সেই বিদ্যালয়ের কাছাকাছি পাশেই ঘুমন্ত ট্রাক ড্রাইভারের চাপায় পিষ্ট হয়ে পিতা হানিফ ও তার পিতা পিয়াস মারা যায়। এ সময় বাইসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পিয়াস।
নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান সাংবাদিকদের বলেন, ঘাতক ট্রাকটি থানায় আটক আছে। চালক পলাতক। পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |