বুধবার, ১২ Jun ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

হার্মনি বিল্ডার্স লিমিটেড এর পথচলার ৫ বছর

হার্মনি বিল্ডার্স লিমিটেড এর পথচলার ৫ বছর

 মোঃ পারভেজ, চট্টগ্রামঃ

যান্ত্রিক ও কোলাহলের ভীড়ে নিজস্ব একটি শান্তির আবাসনের স্বপ্ন দেখে না, এমন মানুষ খুঁজে পাওয়া যাবেনা। একটি সুন্দর গুছানো ছিমছাম ঘর, সন্তানদের জন্য আদর্শ ও স্বাস্থকর পরিবেশ এবং পরিবারের সকলকে নিয়ে একটি সুন্দর সাজানো ঘরে একসাথে থাকার বাসনা নিয়ে প্রতিদিনই এই ইট পাথরের দেয়াল মাড়িয়ে ছুটে চলে এই দেশের প্রতিটি মানুষই। আর এই লক্ষ কোটি স্বপ্ন পূরণের আস্থা নিয়ে দীর্ঘ ৫ বছর ধরে কাজ করে যাচ্ছে হার্মনি বিল্ডার্স লিমিটেড।

পথচলাটা শুরু হয়েছিলো ২০১৭ সাল থেকে ১২৫০ থেকে ১৫০০ বর্গফুটের অভিজাত আবাসিক স্থাপনা নির্মাণের মধ্য দিয়ে। ২০২২ সালে এসে হার্মনি বিল্ডার্সের হাত ধরে গড়ে উঠেছে চট্টগ্রামের বুকে মনোরম পরিবেশে চন্দ্রনগর সোসাইটির মত একটি সুন্দর আবাসিক এলাকা। মনমুগ্ধকর সুসজ্জিত পরিকল্পনায় গড়ে ওঠা এই সোসাইটিতে বর্তমানে ৮ থেকে ১০ তলা বিশিষ্ট ১৪টি বিল্ডিং এর সর্বমোট ২১০ টি এপার্টমেন্ট রয়েছে,।বর্তমানে নির্মানাধীন রয়েছে আরো তিনটি প্রজেক্ট যেখানে এপার্টমেন্ট এর সংখ্যা রয়েছে ১০৯টি। পথচলার দীর্ঘ ৫ বছরের স্মৃতিচারণ করতে গিয়ে হার্মনি বিল্ডার্স লিমিটেড এর ম্যানেজিং ডাইরেক্টর ওয়াসিউল হক চৌধুরী বলেন, আবাসন ব্যবসায়ে বাংলাদেশে রয়েছে বিশাল সম্ভাবনা।

আর এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে নান্দনিক কিছু সৃষ্টি করার লক্ষ্য নিয়েই আমাদের পথচলার শুরু। যদিও করোনা মহামারিতে আমাদের কাজের কিছু বিঘ্ন সৃষ্টি হয়েছে তবুও আমাদের দক্ষ ও বিশ্বস্ত জনবলের সহযোগিতায় আমরা আমাদের প্রতিটি কাজই সুনামের সাথে সম্পাদন করে যাচ্ছি।

আমরা আমাদের কাজের গুণগত মান ঠিক রেখে এবং সকল অংশীদারদের সাথে স্বচ্ছ ও আন্তরিক যোগাযোগের মাধ্যমকে গুরুত্ব দিয়ে থাকি।আমরা বিভিন্ন আয়ের ক্রেতার কথা মাথায় রেখে এপার্টমেন্ট গুলোর সাইজ ৮০০-১৫০০ স্কয়ার ফিট আকারে নির্মান করেছি। বর্তমান চলমান প্রজেক্ট গুলোর সাইজ ১২০০ থেকে ১৫০০ স্কয়ার ফিটে নির্মান করছি।আমরা ২০৩০ এর মধ্যে সকল প্রকল্প মিলিয়ে ৩০০০ এরও বেশি টেকসই, আধুনিক ও কার্যকর এপার্টমেন্ট তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |