শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

মানবিক সহায়তা বক্স’র প্রাপ্ত অর্থ দিয়ে সহায়তা প্রদান 

মানবিক সহায়তা বক্স’র প্রাপ্ত অর্থ দিয়ে সহায়তা প্রদান 

সুজন আহম্মেদ, রংপুর :
মানবিক সহায়তা বক্স এর প্রাপ্ত অর্থ থেকে অসহায় দিনমজুরওহতদরিদ্র মেধাবী শিক্ষার্থী মাঝে  বৃস্পতিাবর রংপুরের গঙ্গাচড়াউপজেলা কনফারেন্স হলরুমে খাদ্য সহায়তা ও নগত অর্থ প্রায় ৪লক্ষ টাকার প্রদান করা হয়েছে।
মানবিক সহায়তাপ্রদান অনুষ্ঠানেউপজেলা নির্বাহী অফির্সাএরশাদ উদ্দিন বলেন বিভিন্ন স্কুল-কলেজে অধ্যয়নরত হতদরিদ্র, অসহায় ও মেধাবী ছাত্রী স্বপ্নপ‚রণের তাদের অদম্য মনোবলে বাধা হয়ে দাঁড়িয়েছিল দারিদ্র্যওই শিক্ষার্থীদের পড়াশোনার ও স্বপ্ন প‚রণে সঙ্গী আমরা পাশে থাকার চেষ্টা করেছি মাত্র।তিনি বলেন, মানবিক সহায়তা বক্সে প্রাপ্ত অর্থ থেকে অনেক শিক্ষার্থীর প্রয়োজনীয় সব পাঠ্যবই এ ছাড়া তাদের প্রয়োজনীয় ড্রেস, খাতা-কলম ,বাইসাইকেল ও খাদ্য সহায়তা দেওয়া হয়। এবং উপজেলার অসহায়হতদরিদ্রদেরদুস্থ মাঝেরিক্সা ও খাদ্য সামগ্রী াবতরণ করেছেন বলে তিনি জানান।

অনুষ্টানে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন পিএএ সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উইপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবিয়া বেগম, ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, বিশিষ্ট লেখক আ.স.ম আমজাদ হোসেন। এস এম জাকিউল আলম স্বপরে সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেনউপজেলা তথ্য সেবা কর্মকর্তা তাসনীম কুশবী সরকার । এছাড়া সহায়তা প্রাপ্ত শিক্ষার্থী ও দিনমজুরঅনুভ‚তি ব্যাক্ত করে ।

এসময় উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোসাদ্দেকুর রহমান, প্রকৌশলী মজিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুনিমুল হকইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম, আশরাফ আলীসহ সাংবাদিক শিক্ষক অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |