বুধবার, ১২ Jun ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

নেত্রকোনার কলমাকান্দায় আ.লীগ-বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা দুই দলের পাল্টাপাল্টি অভিযোগ

নেত্রকোনার কলমাকান্দায় আ.লীগ-বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা দুই দলের পাল্টাপাল্টি অভিযোগ

হানিফ উল্লাহ আকাশ ,নেত্রকোনা

নেত্রকোনার কলমাকান্দায় খারনৈ ইউনিয়ন আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা ও পাল্টা হামলার অভিযোগ ওঠেছে।  এঘটনায় ইদ্রিস আলী ও শওকত মিয়া নামের দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে এ ঘটনা ঘটে। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বুধবার রাত ৮টার দিকে কলমাকান্দা খারনৈ ইউনিয়ন আওয়ামী লীগের একটি সভা গোবিন্দপুর বাজারে চলছিল। এ সময় এ হামলার ঘটনা ঘটে বলে দাবি করেন খারনৈ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমীন শেখ। তিনি জানান, বুধবার সন্ধ্যায় উপজেলার হাট গোবিন্দপুর বাজারে আওয়ামী লীগের উদ্যোগে দলীয় বিভিন্ন বিষয় নিয়ে তারা আলোচনা করছিলেন। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রসহ লাঠিশোটা নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়।
হামলায় খারনৈ ইউনিয়নের যুবলীগের যুগ্ম আহবায়ক নাজিম হোসেন লিমন,হাবিবুল্লাহ হক, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য রবি মিয়া, শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শরিফ মিয়া, ওয়াসিম উদ্দিন, খারনৈ কৃষক লীগের যুগ্ম আহবায়ক মানিক মিয়া, যুবলীগ নেতা নাজিম উদ্দিন সহ অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন।
অপর দিকে,কলমাকান্দা উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কলি আক্তার বলেন,গোবিন্দপুর বাজারে তার ভাইয়ের ছেলে ইব্রাহিম মিয়া ও স্থানীয় বিএনপি নেতা লতিফ মিয়ার দোকানে খারনৈ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে হামলা চালিয়ে লুটপাট করে দলীয় নেতাকর্মীরা। পরে তারা বাউশাম বাজারে গিয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়সহ ৪/৫টি দোকান ভাংচুর করে লুটপাট করেছে। এসময় হামলায় স্থানীয় বিএনপি নেতা মনজত আলী.মোঃ ইসমাইল.মোঃ খলিল মিয়াসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। গুরুতর আহত মোঃ খলিল মিয়াকে ময়মনসিংহ মিেডকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দুইজনকে আটক করা হয়েছে। আর এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |