রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
আটোয়ারীতে ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক

আটোয়ারীতে ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক

 মোঃ আকাশ ইসলাম, আটোয়ারী পঞ্চগড়:

“” পঞ্চগড়ের আটোয়ারীতে আলোচিত ৯ম শ্রেণির শিক্ষার্থী গণধর্ষণ মামলার প্রধান আসামী হাসান (২২) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসানকে উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনের রাস্তা থেকে গ্রেফতার করেন। সে উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের জনৈক মৃতঃ মোঃ আমিনুর রহমানের ছেলে।

ওইদিন সন্ধ্যায় হাসান তার বাড়ি থেকে আটোয়ারী অভিমূখে আসার পথে পুলিশ তাকে গ্রেফতার করে । উল্লেখ যে, গত ৭ আগস্ট ওই শিক্ষার্থীকে তার নানার বাড়ি থেকে হাসান ও রাজু নামের দুই যুবক আটোয়ারীর কাজী এন্ড কাজী চা বাগানে ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি প্রথমে পুরাতন আটোয়ারী এলাকার জনৈক যুবক সবুজ টের পান।

সবুজ ওই এলাকার আরও চার যুবকের সমন্বয়ে পুনরায় ওই শিক্ষার্থীকে গণধর্ষণ করে সঙ্গাহীন অবস্থায় তাকে ফেলে রেখে সকলেই ঘটনাস্থল ত্যাগ করেন। দীর্ঘ সময় পর শিক্ষার্থীর আত্মচিৎকারে এলাকার লোকজন তাকে উদ্ধার করে নানর বাড়িতে পৌছায় দেন। এ ঘটনার পরপরই পুলিশ ভিকটিমের অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে ঘটনার পরদিন উপজেলার ধামোর ইউনিয়নের মালগোঁবা গ্রামের মোঃ সামিজুলের পুত্র রাজু ইসলাম (২৮) এবং একই ইউনিয়নের পুরাতন আটোয়ারী গ্রামের মোঃ গিয়াস উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম (৪৮) নামে দুই ধর্ষককে ইতোমধ্যে গ্রেফতার করেছেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা আটোয়ারী থানার ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দিন জানান, পূর্বে গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা সত্যতা নিশ্চিত করে জানান, আলোচিত এ ঘটনায় পুলিশ সর্বদা তৎপর। যত তাড়াতাড়ি সম্ভব বাকী ধর্ষকদেরও গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |