বুধবার, ১২ Jun ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার

 সুমন ভট্টাচার্য ময়মনসিংহ:

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা, ডিবি ময়মনসিংহ ২৬ আগষ্ট পৃথক তিনটি অভিযান ২২ কেজি গাঁজা, ২৬ গ্রাম হেরোইন, ০৩টি দেশীয় অস্র উদ্ধারসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। এসআই(নিঃ) শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার গৌরীপুর থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২৫ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ ১৫.২৫ ঘটিকায় তারাপুর থেকে ২৬ গ্রাম হেরোইন ও ০৩টি দেশীয় অস্ত্রসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৪৩), পিতা মৃত-বরকত আলী, মাতা-মোছাঃ আনোয়ারা বেগম, সাং-তারাপুর, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহ ।

এসআই(নিঃ) আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২৫ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ ১৮.১৫ ঘটিকায় রশিদপুর থেকে ১০ কেজি গাঁজাসহ মাদাক ব্যবসায়ী মোঃ আমির আলী (৩০), পিতা মৃত-জিন্নত আলী, মাতা-আম্বিয়া খাতুন, সাং-হাপতার হাওড় (মোতালেবর বাড়ী), ২। মোঃ পারভেজ মিয়া (২২), পিতা-আঃ কুদ্দুছ মিয়া,

মাতা-আরেছা বেগম, সাং-ইগরতলী (চেরাগ আলী রোড) উভয় থানা-চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ, মোঃ খায়রুল ইসলাম (৩৫), পিতা মৃত-খোরশেদ, মাতা-আমেনা বেগম, সাং-কুশমাইল, চান্দেরবাজার (হামেরবাড়ী), থানা-ফুলবাড়ীয়া, জেলা-ময়মসিংহ এবং এসআই(নিঃ) শরীফ হায়দার সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার নান্দাইল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ২৬ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখ রাত ০২.০০ ঘটিকায় দত্তপাড়া গ্রামস্থ কানুরামপুর থেকে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ সাইদুল ইসলাম (২৮), পিতা-মৃত জালাল উদ্দিন, মাতা-মোছাঃ রবিলা খাতুন, সাং-হাপানিয়া, থানা-ত্রিশাল, জেলা ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। ২২ কেজি গাঁজা ২৬ গ্রাম হেরোইন ও ০৩টি দেশীয় অস্ত্র উদ্ধারসহ ৫ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গৌরীপুর থানায় মাদক ও অস্ত্র মামলা এবং কোতোয়ালী ও নান্দাইল মডেল থানায় ০২টি মাদক মামলা দায়ের করা হয়। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |