বুধবার, ১২ Jun ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

কুমিল্লার ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত 

কুমিল্লার ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত 

গাজী রুবেল: বুড়িচং-ব্রাহ্মণপাড়া
জাতীয় অন্ধ কল্যান সমিতি কুমিল্লা’র আয়োজনে ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল গ্রামে ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক নারী- পুরুষকে চক্ষু চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
অন্ধ কল্যান সমিতি কুমিল্লা’র সভাপতি ও ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালের সহ-সভাপতি এডভোকেট আ.হ.ম তাইফুর আলম এবং ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক  ও বিএমএ কুমিল্লা’র সাধারণ সম্পাদক ডাঃ আতাউর রহমান জসীম এর সার্বিক ব্যাবস্থাপনায় চক্ষু চিকিৎসার পাশাপাশি প্রায় ৫০ জন রুগীকে বিনামূল্যে  কুমিল্লা চক্ষু হাসপাতালের নিজস্ব পরিবহনে চোখের সানি অপারেশন শেষে তাদের বাড়ী পৌঁছে দেয়া হয়েছে। অন্ধ কল্যান সমিতির এ মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সুশীল সমাজের লোকজন।
আয়োজিত এ চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ও সমাজসেবক এবং ডায়াবেটিক হাসপাতালের জমিদাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, ডায়াবেটিক হাসপাতালের ট্রেজারার অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ডায়াবেটিক হাসপাতালের আজীবন সদস্য সাংবাদিক সৈয়দ আহাম্মদ লাভলু, ডাঃ জান্নাতুল ফেরদৌস বিথি, সুপারভাইজার খোরশেদ আলম, অন্ধ কল্যান সমিতির প্রোগ্রাম অফিসার মোঃ শাহজাহান, ডাঃ জালাল উদ্দীন, আবদুল হান্নান, বাবুল কুমার দাস,আবদুল মান্নান, সহকারী শিক্ষক জাকির হোসেনসহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |