রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

মোহনগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী প্রেপ্তার

মোহনগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী প্রেপ্তার

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার মোহনগঞ্জে স্ত্রী প্রিয়া আক্তারকে (২২) হত্যার অভিযোগে স্বামী জোবায়েদ হোসেনকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়। এরআগে বৃহস্পতিবার বিকেলে পৌরশহরের দেওথান গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযুক্ত জোবায়েদ হোসেন দেওথান গ্রামের আ. জব্বারের ছেলে। আর ভুক্তভোগী প্রিয়া আক্তার উপজেলার খালুয়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতে প্রিয়ার বাবা নজরুল ইসলাম বাদী হয়ে যৌতুকের জন্য হত্যার অভিযোগে প্রিয়ার স্বামী জোবায়েদসহ চারজনকে আসামি করে মোহনগঞ্জ থানায় মামলা করেছেন। অন্য আসামিরা হলেন, জোবায়েদের মা রোকায়ো আক্তার, বোন নুরুন্নাহার ও ইতি আক্তার।
এলাকাবাসী সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে প্রিয়াকে অসুস্থ বলে হাসপতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী জোবায়েদ। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক প্রিয়াকে মৃত বলে ঘোষণা করেন।
প্রিয়ার মামা মো. হায়দার বলেন, ৭-৮ মাস আগে জোবায়েদের সাথে প্রিয়ার বিয়ে হয়। এরপর থেকে প্রিয়াকে নানারকম অত্যাচর করছিল জোবায়েদ। প্রিয়া ভীষণ অসুস্থ বৃহস্পতিবার বিকেলে জোবায়েদ আমাদের ফোন করে এমন খবর দেয়। ফোনে বলা তার ভাষাগুলো কৌশলী ছিল। খবর শুনে আমরা সবাই ছুটে আসি। এসে দেখি প্রিয়া অনেক আগেই মারা গেছে। প্রিয়ার গলাসহ শরীরে অনেক জায়গায় মারধরের চিহ্ন রয়েছে। এটি নিশ্চিত হত্যাকাণ্ড।
পুলিশ জানায়, প্রিয়ার গলাসহ শরীরের অনেক জায়গায় নীলা ফোলা ও রক্তাক্ত দাগ রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, অভিযুক্ত জোবায়েদকে প্রেপ্তার করে সকালে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতেও চেষ্টা অব্যাহত আছে। এদিকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |