শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

আপডেট
নোবিপ্রবিতে শিক্ষকদের জন্য প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধন

নোবিপ্রবিতে শিক্ষকদের জন্য প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধন

রাজু মিয়া, নোবিপ্রবি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষকদের জন্য দুই দিনব্যাপী ‘Training and Workshop on Outcome Based Education (OBE) Curriculum’ শীর্ষক প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ মার্চ) নোবিপ্রবি ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর সম্মেলন কক্ষে এই প্রশিক্ষণ ও কর্মশালার আয়োজন করে।

প্রশিক্ষণ ও কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এসময় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আজসহ আগামী দিন পর্যন্ত এই প্রশিক্ষণ ও কর্মশালা চলমান থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী। প্রশিক্ষণ কোর্সের রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও আইকিউএসির সাবেক পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আশরাফুল আলম এবং নোবিপ্রবি শিক্ষক সমতিরি সভাপতি, শিক্ষাবিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সার্বিক পরিচালনায় এই প্রশিক্ষণে অংশ নেয় বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগ, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগ ও শিক্ষা বিভাগের শিক্ষকরা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |