শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

আপডেট
গাজীপুরের চন্দ্রায় ভোর থেকেই তল্লাশি

গাজীপুরের চন্দ্রায় ভোর থেকেই তল্লাশি

তল্লাশি

ঢাকায় আজ বিএনপির মহাসমাবেশের আগে গাজীপুরে বিএনপির নেতা-কর্মীকে ধরপাকড় শুরু হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বিএনপি ও এর সহযোগী সংগঠনের ২৫ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। গাজীপুরের কালিয়াকৈর, জয়দেবপুর ও কালীগঞ্জ থানা এলাকা থেকে তাঁদের গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে গতকাল শুক্রবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: রঘুনাথপুর ছাত্র উন্নয়ন সংস্থা’র মেধাবৃত্তি পরীক্ষা 

আজ সকালে দেখা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চন্দ্রা ত্রিমোড় থেকে গাজীপুরের দিকে ভোগড়া পর্যন্ত যানবাহন চলাচল নেই বললেই চলে। হঠাৎ দু-একটি যাত্রীবাহী বাস দেখা গেলেও সেগুলোতে তেমন যাত্রী ছিলেন না। চন্দ্রা-নবীনগর সড়কের কালিয়াকৈর থানার পুলিশ ও হাইওয়ে পুলিশ বাস থামিয়ে যাত্রীদের ও সন্দেহভাজন ব্যক্তিদের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করছেন। এ সময় কয়েক যাত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদও করেন। ব্যক্তিগত গাড়ি, মোটরসাইকেলও তল্লাশি থেকে বাদ পড়ছে না।

নওগাঁ থেকে ঢাকার মহাখালীতে যাওয়া শাহ ফাতে আলী পরিবহনের যাত্রী আশরাফ আলী বলেন, ‘দুই দল সমাবেশ করছে। কিন্তু হয়রানির শিকার হতে হচ্ছে আমাদের মতো সাধারণ মানুষদের। যানবাহন না পাওয়ায় হয়রানি পোহাতে হচ্ছে। আবার বাসে উঠেও এ পর্যন্ত কয়েকটি জায়গায় পুলিশের তল্লাশির মুখে ও জেরার মুখে পড়তে হয়েছে।’

মোটরসাইকেল নিয়ে গাজীপুরের টঙ্গীতে যাচ্ছেন সুলাইমান হোসেন। তিনি বলেন, কয়েকটি জায়গায় পুলিশের বাধার মুখে পড়তে হয়েছে। মোটরসাইকেলের কাগজ দেখছে, নানা কিছু জানতে চেয়েছে তারা। মোবাইল ঘেঁটে দেখছে, কোনো দলের সঙ্গে সম্পৃক্ততা আছে কি না।

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল বলেন, ঢাকায় সমাবেশকে কেন্দ্র করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে, তার জন্য তল্লাশি করা হচ্ছে।

প্রতিদিনের কাগজ

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |