শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

আপডেট
কেন্দুয়ায় বিএনপির ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা, গ্রেপ্তার ৩

কেন্দুয়ায় বিএনপির ১২০ নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা, গ্রেপ্তার ৩

কামরুল আহসান,ময়মনসিংহ: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের ১২০ জন নেতাকর্মীর নামোল্লেখ করে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা করেছে। মামলায় অজ্ঞাত আসামী করা হয়েছে আরও ১০০/১৫০ জনকে। এ মামলায় আবু চান, রতন মিয়া ও মামুন মিয়া নামে ৩ জনকে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেবাশীষ চন্দ্র দত্ত বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় জেলা বিএনপির সদস্য সচিব ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহীমকমিটির সদস্য রফিকুল ইসলাম হিলালী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান ভুইয়া মজনু , কেন্দুয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, পৌরসভার সাবেক মেয়র জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল ও জেলা বিএনপির সাবেক উপদেষ্টা, জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব রোটারিয়ান এম নাজমুল হাসানসহ ১২০ জন নেতাকর্মীর নামোল্লেখ করা হয়েছে।

বিএনপি নেতা মো. দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল মামলাটি মিথ্যা দাবি করে মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেন।

মামলার বাদী কেন্দুয়া থানার এসআই দেবাশীষ চন্দ্র দত্ত জানান, অগ্নিসংযোগের মাধ্যমে ক্ষতি সাধন করায় বিশেষ ক্ষমতা আইনে ১৫ (৩) ধারায় কেন্দুয়া থানায় মামলা হয়েছে এবং ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, গ্রেপ্তারকৃত ৩ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

প্রতিদিনের কাগজ/এসআর

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |