শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

আপডেট
রূপগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের পাঁচ সদস্য দগ্ধ

রূপগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের পাঁচ সদস্য দগ্ধ

দগ্ধ

সোহেল কবির, রূপগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিতাসের গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ভুলতা ইউনিয়নের আউখাবো এলাকার জাহাঙ্গীর ভাড়া বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আলী আহম্মদ (৬৫), হাসন বানু (৫৫), সোনাউদ্দিন (৪৫), সাহেরা বানু (২৪) এবং ওমর ফারুক (১৮)।

আরও পড়ুন: আওয়ামী লীগসহ ১৪টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসেছে ইসি

দগ্ধের পরিবার ও স্থানীয়রা জানান, স্থানীয় জাহাঙ্গীরের মালিকানাধীন তিন তলা বাড়ির নিচতলায় থাকতেন সুনামগঞ্জের খুচরা ব্যবসায়ী আলী আহম্মদ, তার স্ত্রী হাসন বাবু, ছেলে স্থানীয় অনুপম গার্মেন্টসের শ্রমিক ওমর ফারুক, মেয়ে সাহেরা বেগম ও আলী আহমেদের শ্যালক সোনা উদ্দিন। শুক্রবার রাতে বিস্ফোরণের ঘটনার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

বিস্ফোরণের ঘটনায় শনিবার সকালে তিতাসের সোনারগাঁও জোনাল অফিসের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কাঞ্চন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রফিকুল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে ঘুরে দেখেছেন। প্রাথমিকভাবে গ্যাস লিকেজ থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। আরও তদন্ত করে প্রকৃত ঘটনা অনুসন্ধানের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |