শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
জয়পুরহাটে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

জয়পুরহাটে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

কমিউনিটি

জয়পুরহাট প্রতিনিধি : পুলিশ- জনতা ঐক্য করি, স্মার্ট বালাদেশ গড়ে তুলি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা আয়োজনের মধ্য দিয়ে শনিবার জয়পুরহাটে উদযাপন করা হলো কমিউনিটি পুলিশিং ডে-২০২৩। কমিউনিটি পুলিশিং ডে পালন উপলক্ষে শনিবার সকাল ১১ টায় পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিন করে পুলিশ লাইন মাঠে শেষ হয়। সেখানে পুলিশ লাইনস ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

আরও পড়ুন: ভালুকায় জেল হত্যা দিবস পালিত 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এ্যাড: মোমিন আহমেদ চৌধুরী জিপি, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গোলাম হক্কানী, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন। জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব নন্দলাল পার্শীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কে এ এম মামুন খান চিশতী, জেলা এনজিও সমন্বয় কমিটির সভাপতি ও জাকস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো: নূরুল আমিন, সাধারণ সম্পাদক মতিনূর রহমান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাম্মিম আজিজ সাজ, জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবিনা চৌধুরী প্রমূখ।

বক্তারা বলেন, সমাজ থেকে অসামাজিকতা দূর করা সহ মাদক ও সন্ত্রাস মুক্ত করতে বিশেষ ভ‚মিকা পালন করছে কমিউনিটি পুলিশিং কার্যক্রম। পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশের সদস্যরাও আইনশৃংখলা রক্ষায় কাজ করে যাচ্ছে। র‌্যালিতে পুলিশ ছাড়াও রোভার স্কাউট, পুলিশ লাইন্স স্কুলের শিক্ষার্থী , জনপতিনিধি, বে-সরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধি, সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, সামাজিক -সাংস্কৃতিক প্রতিষ্ঠানের কর্মকর্তারা অংশগ্রহন করেন।

প্রতিদিনের কাগজ

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |