শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

আপডেট
অগ্নিসন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে তিতাসে যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ

অগ্নিসন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে তিতাসে যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ

অগ্নিসন্ত্রাস

তিতাস,কুমিল্লা  সংবাদদাতা: কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যাগে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা সর্বাত্বক অবরোধে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে। রোববার(৫ নভেম্বর) দুপুরে গৌরীপুর-হোমনা সড়কের তিতাস উপজেলা কড়িকান্দি বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বন্দরামপুর স্টেশন প্রদক্ষিণ করে কড়িকান্দি বাজার ভূঁইয়া মার্কেটে গিয়ে শেষ হয়।

মিছিলটি নেতৃত্ব দেন,কুমিল্লা(উত্তর)জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সভাপতি প্রার্থী মো.সারওয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহবায়ক ও সদর ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি একে এম কামরুল হাসান তুষার প্রমুখ।

এসময় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুন্সি মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো.আলম সরকার, সদস্য লিয়াকত আলী মেম্বার,সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ভূঁইয়া,কুমিল্লা(উত্তর)জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো:দেলোয়ার হোসেন,উপজেলা যুবলীগ নেতা কাউসার ভূঁইয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাওন মাষ্টার, সাংগঠনিক সম্পাদক তানহার সরকারসহ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

প্রতিদিনের কাগজ

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |