শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

আপডেট
ময়মনসিংহে রাকিব হত্যায় আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

ময়মনসিংহে রাকিব হত্যায় আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

রেজাউল করিম রেজা ময়মনসিংহঃ ময়মনসিংহে শম্ভুগঞ্জ চায়না মোড় টুল প্লাজা সংলগ্ন ৩২ নং ওয়ার্ডের কালীবাড়ী এলাকার মৃত উসমান গণির ছেলে গত ১১ নভেম্বর রাতে ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক রাকিব (২৪) নিহত হওয়ার ঘটনায় ১৪ নভেম্বর সকাল ১১ টায় আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে টুল প্লাজা সংলগ্ন এলাকায় ৩২ নং ওয়ার্ডের হাজার হাজার বাসিন্দারা বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন।
উক্ত মানববন্ধনে ময়মনসিংহ ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  এমদাদুল হক  মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এবিএম আবু বক্কর সিদ্দিক,মহানগর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক সাগরসহ এলাকার সর্বস্তরের জনতা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। নিহত রাকিব হত্যা গত ১১ নভেম্বর দিবাগত রাতে শাওন পারভেজ সহ ১৬ জনের নামে এবং অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে নিহতের মা হাসি আক্তার কোতোয়ালী মডেল থানায় মামলা করেন।
যার মামলা নং -২৮। তারিখ- ১২.১১.২০২৩ ইং । মানববন্ধনে বক্তারা বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাসির দাবী করেন। তা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষণা দেওয়া হবে। রাকিব হত্যার প্রধান আসামী শাওন পারভেজ বিরুদ্ধে ৯ টি মামলা আছে। নারী নির্যাতন ও চাঁদাবাজি এবং অস্ত্রসহ বিভিন্ন অভিযোগ আছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |