শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

আপডেট
মেঘনা নদীতে অবৈধ মাছের ঘের উচ্ছেদ

মেঘনা নদীতে অবৈধ মাছের ঘের উচ্ছেদ

নদীতে

মো: সাদ্দাম হোসেন মুন্না:  নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীতে গড়ে উঠা শত শত অবৈধ মাছের ঘের উচ্ছেদের বিশেষ অভিযান শুরু করেছেন কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ি
ও সোনারগাঁ উপজেলা মৎস্য অধিদপ্তর। রবিবার (২৬ নভেম্বর) সকাল থেকে নৌ- পুলিশের নারায়ণগঞ্জ সার্কেলের পুলিশ সুপার মিনা মাহমুদা ও সোনারগাঁ উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তারের নেতৃত্বে পরিচালিত অভিযানে বেশ কয়েকটি অবৈধ মাছের ঘের উচ্ছেদ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু তারেকসহ প্রায় ৫০ জন পুলিশ সদস্য অভিযানে অংশ নেয়। অভিযানকালে নারায়ণগঞ্জ নৌ-পুলিশ অঞ্চলের পুলিশ সুপার মিনা মাহমুদা বলেন, নদী এবং মাছ দেশের সম্পদ। যারা অবৈধভাবে মাছের ঘের দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ অবৈধ সব মাসের ঘের উচ্ছেদের অভিযান অব্যাহত থাকবে।

এর আগে সকালে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় মৎস্যচাষী, মৎস্যজীবি মাছ ও জাল বিক্রেতা এবং আড়ৎদারদের সাথে খোলা মাঠে মতবিনিময় সভা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার। এ সময় উপজেলা মৎস্য অধিদপ্তরের অন্যান্য কর্মচারী, কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |