শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

আপডেট
ত্রিশাল হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি আনিছ কে গণসংবর্ধনা

ত্রিশাল হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত এমপি আনিছ কে গণসংবর্ধনা

দ্বীপজয় সরকারঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ – ৭ ত্রিশাল আসন থেকে বিপুল ভোটে নব নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানকে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ত্রিশাল উপজেলা শাখার পক্ষ থেকে গণসংর্বধনা প্রদান করা হয়েছে। উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাসের সভাপতিত্বে রবিবার বিকাল ৩ টায় বিশাল পৌরসভার ৬ নং ওয়ার্ডের নওদার কুলেশ্বরী মন্দির প্রাঙ্গণে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সাংবাদিক দ্বীপজয় সরকারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশালের নবনির্বাচিত সংসাদ এবিএম এবি আনিছুজ্জামান আনিস।
অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত এমপি কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক গনেশ সরকার।
অনুষ্ঠানে ত্রিশাল উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গণেশ সরকার তার বক্তব্যে নবনির্বাচিত এমপি’র দৃষ্টি আকর্ষণ করে সংখ্যালঘু সম্প্রদায়ের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন, এবং নব নির্বাচিত এমপি কে সংখ্যালঘু সম্প্রদায়ের দিকে সদয় দৃষ্টি দেওয়ার আহবান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ত্রিশালের বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক ও সকল শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ।গণসংর্বধনায় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান বলেন, আমি বিশ্বের বহু দেশে গিয়েছি এবং অন্যান্য দেশের হিন্দু ধর্মাবলম্বীদের মন্দিরগুলো অনেক উন্নত এবং দেখতে অনেক সুন্দর , আমি আমার পাঁচ বছর এমপি থাকাকালে ত্রিশালের প্রত্যেকটি মন্দির স্থায়ীভাবে নির্মাণ করে দিব। হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের যে কোন প্রয়োজনে আমার দরজার সব সময় খোলা।
আপনারা আমাকে দাওয়াত দিবেন আমি আপনাদের সকল অনুষ্ঠানে যাব , আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার একটি অসাম্প্রদায়িক ত্রিশাল গঠন করব। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সকলকে সাথে নিয়ে একটি আধুনিক উন্নত ত্রিশাল গড়ে তুলতে পারি ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |