শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

আপডেট
ত্রিশাল প্রেসক্লাবে বিডি২৪লাইভ’র ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ত্রিশাল প্রেসক্লাবে বিডি২৪লাইভ’র ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রেজাউল করিম রেজা,ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল প্রেসক্লাবে বিডি২৪লাইভ’র ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার (১৪ মে) বিকালে শহরে ত্রিশাল প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা হয়। অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন, বিডি২৪লাইভ’র বিশেষ প্রতিনিধি নাগরিক সাংবাদিক খায়রুল আলম রফিক। প্রধান অতিথি, ত্রিশাল প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আলমগীর কবীর।

ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি এটি এ মনিরুজ্জামান মনির। এ সভায় বক্তব্য রাখেন, সাবেক সাধারণ সম্পাদক এইচ এম হুমায়ুন কবীর, হারুন ফরাজী, সাংবাদিক মাসুদ মিয়া,সাংবাদিক রেজাউল করিম রেজা, সাংবাদিক জহিরুল ইসলাম, সাংবাদিক শরিফুল ইসলাম, পিংকি আক্তারসহ আরও অনেকেই।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যাপক আলমগীর কবীর বলেন, বিডি২৪লাইভ পত্রিকাটি দেশের সেরা পত্রিকা। বর্তমান সরকার মিডিয়া বান্ধব। উন্নয়নের সহযোগী হিসাবে বিডি২৪লাইভ ভূমিকা রাখছে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্লাটফর্ম এই মিডিয়া। চারণ সাংবাদিক মনোনেশ দাস বলেন, বিডি২৪লাইভ পত্রিকা মানুষের আশা আকাঙ্খার ধারক বাহক হয়ে কাজ করছে। আমি পত্রিকার সফলতা কামনা করি।

এটিএম মনিরুজ্জামান মনির বলেন, বিডি২৪লাইভ আমি নিয়মিত দেখি। পত্রিকা নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ ছবি ও প্রতিবেদন প্রকাশ করে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখলে দেশের শীর্ষ পত্রিকা হিসাবে পৌঁছবে। সফলতা কামনা করি। সাংবাদিক মাসুদ মিয়া বলেন, পাঠক ও সাংবাদিক বান্ধব বিডি২৪লাইভ এর জন্মদিনে অংশ নিতে পেরে আমি আনন্দিত। এ পত্রিকা আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |