শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

আপডেট
ব্রাহ্মণবাড়িয়ায় কোটি টাকার ভারতীয় পণ্য উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ায় কোটি টাকার ভারতীয় পণ্য উদ্ধার

মমিনুল হক রুবেল, ব্রাহ্মণবাড়িয় : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১ কোটি ২ লাখ ৮২ হাজার টাকার ভারতীয় মোবাইল ডিসপ্লে, ট্যাবলেট,হুইস্কি ও বিয়ার উদ্ধার করেছে বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি)সদস্যরা। শনিবার (৫ অক্টোবর) রাত্র ১টার দিকে উপজেলার মোগড়া ইউনিয়নের জয়নগর এলাকা থেকে এসব ভারতীয় পণ্য উদ্ধার করা হয়।

সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ এম জাবের বিন জব্বার ভারতীয় পণ্য উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এক গোপন সংবাদের ভিত্তিতে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) এর অধীনস্থ গংগাসাগর বিওপির বিশেষ টহল দল, উজেলার মোগড়া ইউনিয়নের জয়নগর এলাকায় চোরাচালানীদের উদ্দেশ্য করে বিশেষ অভিযান
চালায়।

এসময় সীমান্ত পিলার ২০২৪/৯-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জয়নগর-খলাপাড়া নামক স্থান হতে ভারতীয় ৬৪৮ পিস বিভিন্ন প্রকার এ্যান্ড্রয়েড মোবাইলের ডিসপ্লে, ২,০০,০০০ পিস বিভিন্ন প্রকার ট্যাবলেট, ২৪ বোতল হুইস্কি এবং ২৪ বোতল বিয়ার উদ্ধার করা হয়। তবে বিজিবি টহল দলের উপস্থিতির টের পেয়ে চোরাকারবারীরা অবৈধ চোরাচালানী মালামাল ফেলে রেখে ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যায়। উদ্ধারকৃত মালামালের মোট মূল্য-১,০২,৮২,০০০/- (এক কোটি দুই লক্ষ বিরাশি হাজার) টাকা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |