শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

আপডেট
নবীনগরে ৬ ডাকাত গ্রেফতার অস্ত্র ও গুলি উদ্ধার

নবীনগরে ৬ ডাকাত গ্রেফতার অস্ত্র ও গুলি উদ্ধার

মোঃ হোসাইন ইসলাম, নবীনগর :ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেফতার করেছে, নবীনগর থানা পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হুমায়ুন কবীরের নেতৃত্বে ও এস আই নাছির উদ্দীন ভূইয়া এবং এসআই কামাল উদ্দীন মজুমদার এই অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় ধরাভাঙ্গা বালু মহলের অফিসের সামনে থেকে ২টি দেশীয় তৈরি একনালা বন্দুক, ৭ রাউন্ড কার্তুজ, ২টি লম্বা দা এবং ১টি ইঞ্জিন চালিত স্পিড বোর্ড উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আরমান (৪২) পিতা: আঃ জলিল, কাজী তারেক (৩৪) কাজী কালাম আমজাদ হোসেন (২৭) আমজাদ সাজ্জাদ মনা (২২), আমজাদ হোসেন আশরাফুল ইসলাম হিমেল (২০) মো: মনির এবং আবু সাঈদ (২৭) বাচ্চু মিয়া।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় দুইটি মামলা রুজু করা হয়েছে, যার মধ্যে একটি মামলা অস্ত্র আইনের অধীনে এবং অন্যটি দণ্ডবিধির বিভিন্ন ধারায় দায়ের করা হয়েছে। এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, এ ধরনের অপরাধের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |